বৃহস্পতিবার, ২২ আগস্ট ,২০১৯

Bangla Version
SHARE

সোমবার, ০৮ এপ্রিল, ২০১৯, ০৯:৪১:১৯

এফএ কাপের ফাইনালে ম্যানসিটি

এফএ কাপের ফাইনালে ম্যানসিটি

স্পোর্টস ডেস্কঃ-এফএ কাপের ফাইনালে ওঠেছে ম্যানচেস্টার সিটি। ইতিহাদ স্টেডিয়ামে ব্রিজটন এন্ড হোব এলিবিয়নকে ১-০ গোলে হারায় দলটি। সেমিফাইনালের অপর ম্যাচে ওয়াটফোর্ডের মুখোমুখি হবে ওলভারহাম্পটন ওয়ান্ডারার্স। এই ম্যাচে যে জয়ী হবে আগামী ১৮ মে ওয়েম্বলি স্টেডিয়ামে তাদের বিপক্ষেই ফাইনাল খেলবে পেপ গার্দিওলার শিষ্যরা।
খেলার শুরুতেই গ্যাব্রিয়েল জেসুস ম্যানসিটির পক্ষে গোল করেন। মাত্র চার মিনিটে করা সেই একমাত্র গোলেই জয় পায় ম্যানসিটি। ডান প্রান্ত থেকে কেবিন ডি ব্রুয়েনের এক ড্রপ খাওয়া ক্রসে নীচু হেডে প্রতিপক্ষের গোলরক্ষককে পরাস্ত করেন গ্যাব্রিয়েল জেসুস।
পুরো ম্যাচে ৭০ শতাংশ বল নিয়ন্ত্রণে রাখলেও আর গোলের দেখা পায়নি ম্যানসিটি। দলটি গোলমুখে চারবার শট নিলেও লক্ষ্যভেদ করেছে মাত্র একবার। প্রথমার্ধেই অবশ্য ম্যানসিটি ১০ জনের দলে পরিণত হতে পারতো। তবে সৌভাগ্যক্রমে রিভিউতে দলটির ডিফেন্ডার কাইল ওয়াকার লাল কার্ড পাওয়া থেকে বেচে যান। তাই কোনো বিপদ ছাড়াই ফাইনাল নিশ্চিত হয় দলটির।
এটি এফএ কাপে ম্যানসিটির ১১তম ফাইনাল। সবশেষ ২০১৩ সালে ফাইনালে উইগানের কাছে হেরে যায় দলটি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?