মঙ্গলবার, ১৬ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ০১ এপ্রিল, ২০১৯, ০৮:১৯:০১

নারানগিরি স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

নারানগিরি স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

কাজী মোশাররফ হোসেন, কাপ্তাইঃ-কাপ্তাই উপজেলার রাইখালীতে অবস্থিত নারানগিরি সরকারি উচ্চবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সোমবার (১ এপ্রিল) বিদ্যালয় মাঠে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও সুধী সমাবেশেরও আয়োজন করা হয়। কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন করে ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
স্কুলের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম মনছুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, চন্দ্রঘোনা থানার ওসি মোঃ আশরাফ উদ্দীন, সিনিয়র শিক্ষক আবুল কালাম আজাদ, আহমদুল হক, রাইখালী ইউপি চেয়ারম্যান মোঃ একরামুল হক, কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বিদর্শন বড়ুয়া, রাইখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার উনুচিং মারমার, ৬নং ওয়ার্ডের মেম্বার মউনুচিং মারমা, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মেম্বার মাচানু মারমা, রাঙ্গামাটি বেতারের কাপ্তাই প্রতিনিধি ঝুলন দত্ত ও রাঙ্গামাটি জেলা স্কাউটসের সহ-সভাপতি কাজী মোশাররফ হোসেন।
নারানগিরি সরকারি উচ্চবিদ্যালয়ের ঐতিহ্য অনুযায়ী এবারও ৪টি হাউজে বিভক্ত হয়ে শিক্ষার্থীরা ক্রীড়া শৈলী প্রদর্শন করে। ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা করেন স্কুলের ক্রীড়া শিক্ষক বিপুল বড়–য়া। প্রধান অতিথি আশ্রাফ আহমেদ রাসেল প্রতিটি হাউজ পরিদর্শন করেন এবং প্রত্যেক হাউজের প্রশংসা করেন। পরে তিনি বিভিন্ন খেলাধুলায় বিজয়ী এবং মেধাবী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন। তিনি স্কুলের শিক্ষার্থীদের পরিবেশিত সাংস্কৃতিক কর্মকান্ডেরও প্রশংসা করেন। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ঝুলন দত্ত এবং সহযোগিতায় ছিলেন অর্নব মল্লিক। পুরস্কার বিতরণী অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সিনিয়র শিক্ষক শামীমা সুলতানা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

এলডিপি সভাপতি অলি আহমদ বলেছেন, বাংলাদেশে এখন টাকা থাকলে সব রকম অন্যায় করে পার পাওয়া যায়। আপনি কি তা ঠিক মনে করেন?