বৃহস্পতিবার, ২২ আগস্ট ,২০১৯

Bangla Version
SHARE

রবিবার, ৩১ মার্চ, ২০১৯, ০৭:০৯:০০

কাপ্তাই বিএসপিআইয়ের ক্রীড়া প্রতিযোগিতায় ক্রিকেটে ইলেকট্রিক্যাল টেকনোলজী চ্যাম্পিয়ন

কাপ্তাই বিএসপিআইয়ের ক্রীড়া প্রতিযোগিতায় ক্রিকেটে ইলেকট্রিক্যাল টেকনোলজী চ্যাম্পিয়ন

কাজী মোশাররফ হোসেন, কাপ্তাই-ঃকাপ্তাইয়ে অবস্থিত বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের (বিএসপিআই) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ফাইন্যাল খেলা রবিবার (৩১ মার্চ) বিএসপিআই খেলার মাঠে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়।
ক্রিকেটের চুড়ান্ত খেলায় বিএসপিআইয়ের ইলেকট্রিক্যাল টেকনোলাজী বনাম অটোমোবাইল ডিপার্টমেন্টের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। বিএসপিআইয়ের অধ্যক্ষ প্রকৌশলী আশুতোষ নাথ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে খেলা উদ্বোধন করেন। ১২ ওভারের খেলায় ইলেকট্রিক্যাল টেকনোলাজী ১৩৩ রান করে এবং অটোমোবাইল ডিপার্টমেন্টকে ৭ ইউকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।
খেলা পরিচালনা করেন জুয়েল আহমদ, অমর জ্যোতি চাকমা ও রাশিদুল ইসলাম। বিএসপিআইয়ের শিক্ষক সুজিত বিশ্বাসসহ সকল ডিপার্টমেন্টের শিক্ষকমন্ডলী এবং শিক্ষার্থীরা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন। পরে বিএসপিআইয়ের অধ্যক্ষ প্রকৌশলী আশুতোষ নাথ বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন। চ্যাম্পিয়ন দল ইলেকট্রিক্যাল টেকনোলাজীর খেলোয়াড়রা হলেন সাজিদ, অনিক, ফাহিম, সাজিদ করিম, সাঈদ, সাকিব, তামিম, রুবেল, আলমগীর, অর্জুন ও ফুয়াদ। রানারআপ দল অটোমোবাইল ডিপার্টমেন্ট দলের খেলোয়াড়রা হলেন অভি, ইমন, তৌহিদ, শাহিদ, সাকলাইন, মুহিত, সুফিয়ান, আয়াত ও রাহুল চৌধুরী।
বিএসপিআইয়ের অধ্যক্ষ প্রকৌশলী আশুতোষ নাথ বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দিয়ে বলেন, আমরা অত্যন্ত সুন্দর ও মনোমুগ্ধকর একটি খেলা উপভোগ করেছি। সুন্দর ও প্রাণবন্ত খেলা উপহার দেবার জন্য তিনি সকল দলের খেলোয়াড়, শিক্ষক মন্ডলী এবং বিভিন্ন ডিপার্টমেন্টের সকল শিক্ষার্থীদের আন্তরিক ধন্যবাদ জানান।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?