রবিবার, ২৬ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৯, ০৮:৪৭:১৮

প্রায় ৫০ লাখ টাকা মূল্যের ঘড়ি উপহার পেলেন তামিম

প্রায় ৫০ লাখ টাকা মূল্যের ঘড়ি উপহার পেলেন তামিম

স্পোর্টস ডেস্কঃ-বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালে শিরোপা জেতায় সবচেয়ে বড় অবদান রাখায় ওরিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালমান ওবাইদুল করিম তামিম ইকবালকে উপহার দিয়েছেন প্রায় ৫০ লাখ টাকা​ মূল্যের একটি সুদৃশ্য হাতঘড়ি। ওই ম্যাচে ঢাকার বিপক্ষে তামিমের ৬১ বলে ১৪১ রানের দানবীয় ইনিংসের উপহার স্বরূপ এই উপহার পেয়েছেন তিনি। উপহারের সঙ্গে পাঠিয়েছেন একটি চিঠিও।
রবিবার (১০ ফেব্রুয়ারি) নিজের ইনস্টাগ্রাম এ্যাকাউন্টে উপহার হিসেবে পাওয়া ঘড়ি এবং চিঠির ছবি পোস্ট করেন তামিম। নিজের পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, 'চিঠির কথাগুলো আমাকে ছুঁয়ে গেছে, যেটা আমি ভাষায় প্রকাশ করতে পারছি না। ধন্যবাদ সালমান ভাই'।
বিপিএলের ফাইনালে ঢাকার বিপক্ষে কুমিল্লার জয়ের মূল কারিগর হিসেবেই ছিলেন তামিম। তার ১৪১ রানের অনবদ্য ইনিংসে ভর করেই জয় পায় কুমিল্লা। এই ইনিংসটিই কুমিল্লাকে এনে দেয় দ্বিতীয় শিরোপার স্বাদ। এর ফলশ্রুতিতে ম্যাচ সেরা হয়ে তিনি পেয়েছিলেন ১০০০ ইউএস ডলার বা প্রায় ৮০ হাজার টাকা পুরস্কার। শুক্রবার দলের জয়ে সবচেয়ে বড় অবদানটি জন্য মালিক পক্ষের কাছ থেকে এবার তিনি পেলেন এই উপহার।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?