শনিবার, ১৬ ফেব্রুয়ারী ,২০১৯

Bangla Version
SHARE

বুধবার, ০৬ ফেব্রুয়ারী, ২০১৯, ০৮:৪৮:৩৪

মেসির জন্য অপেক্ষা শেষ মুহূর্ত পর্যন্ত

মেসির জন্য অপেক্ষা শেষ মুহূর্ত পর্যন্ত

স্পোর্টস ডেস্কঃ-আর মাত্র ১৪ ঘণ্টা পরেই মাঠে গড়াবে মৌসুমের দ্বিতীয় এলক্লাসিকো। এই নিয়ে এমনিতেই ফুটবলমোদীদের উন্মাদনার শেষ নেই। তার উপর যোগ হয়েছে নতুন আলোচনা, লিওনেল মেসি থাকছেন তো? আর্জেন্টাইন মহাতারকা স্কোয়াডে থাকলেও একাদশে থাকার বিষয়ে প্রশ্ন যতই করা হোক না কেন, শেষমুহূর্ত পর্যন্ত অপেক্ষা করা ছাড়া উত্তরের আশা করে লাভ নেই! বার্সেলোনার কোচ ভালভার্দে স্পষ্ট জানিয়ে দিয়েছেন, এ ব্যাপারে শেষ পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে।
বাংলাদেশ সময় আজ বুধবার রাত দুইটায় ক্যাম্প ন্যুতে হবে অনুষ্ঠিত স্প্যানিশ কোপা ক্লাসিকোর প্রথম পর্ব। এর আগে এ মৌসুমে লা লিগার প্রথম ক্লাসিকোতেও ইনজুরির কারণে দলে ছিলেন না লিওনেল মেসি। এবারও সেই ইনজুরি তাড়া করছে এই আর্জেন্টাইনকে। তবে মঙ্গলবার তাকে প্যাকটিসে ফিরতে দেখা গেছে।
দেশটির গণমাধ্যমও মেসির থাকা না থাকা প্রশ্নে ভিন্ন ভিন্ন খবর দিয়েছে। তাই দলের কোচ ভালভার্দের বক্তব্য মতো, শেষমুহূর্ত পর্যন্তই অপেক্ষা করতে হচ্ছে মেসি ভক্তদের।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিদায়ী সরকারের অধিকাংশ মন্ত্রীকে বাদ দিয়ে সরকার গঠন ‘স্বাভাবিক হয়নি’ মন্তব্য করে বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘অস্বাভাবিক’ নির্বাচনের পর এই ‘অস্বাভাবিক’ সরকার বেশি দিন টিকবে না। আপনি কি তা মনে করেন?