রবিবার, ১৯ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮, ০২:৫১:০৯

সাফ অনূর্ধ্ব-১৫ টুর্নামেন্টঃ পাকিস্তানকে ১৪-০ গোলে উড়িয়ে দিল বাংলাদেশ

সাফ অনূর্ধ্ব-১৫ টুর্নামেন্টঃ পাকিস্তানকে ১৪-০ গোলে উড়িয়ে দিল বাংলাদেশ

স্পোর্টস ডেস্কঃ-সাফ অনূর্ধ্ব-১৫ টুর্নামেন্টে দুর্দান্ত সূচনা হয়েছে বাংলাদেশের মেয়েদের| থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে পাকিস্তানকে ১৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে তারা।
এই টুর্নামেন্টে বাংলাদেশ বর্তমান চ্যাম্পিয়ন। অপরদিকে পাকিস্তান নবাগত। তাই শক্তির বিচারে এগিয়ে থাকাটা স্বাভাবিক। তাই বলে এতো ব্যবধান! কল্পনা নয়, বাস্তবেই এতো বড় ব্যবদানে জয় পেয়েছে শামসুন্নাহার-মারিয়ারা।
প্রথমার্ধে ৬-০ গোলে এগিয়ে ছিল বাংলাদেশ। ম্যাচের ৬০ মিনিটের মধ্যেই ব্যবধানটা বেড়ে হয়ে যায় ১২-০। এরপরও বাংলাদেশ গোলের বেশ কয়েকটি সুযোগ পেয়েছিল। তবে তাড়াহুরো করতে গিয়ে দূয়রপাল্লার শট নিয়ে সেসব সুযোগ মিস করে বাংলাদেশের কিশোরীরা।
বাংলাদেশের পক্ষে শামসুন্নাহার ৫টি, তহুরা খাতুন, সাজেদা খাতুন ও আনাই মোগিনি দুটি করে গোল করে। মনিকা চাকমা, মারিয়া মাণ্ডা ও আঁখি খাতুন করে একটি করে গোল।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?