শনিবার, ২৫ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ২৮ জানুয়ারী, ২০১৯, ০১:৩৬:০৩

খেলেছেন মেসি, জিতেছে বার্সা

খেলেছেন মেসি, জিতেছে বার্সা

স্পোর্টস ডেস্কঃ-লিওনেল মেসি ও নেলসন সেমিদোর গোলে জিরোনাকে হারিয়ে লা লিগা পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরো পাকাপোক্ত করেছে বার্সেলোনা। রবিবার জিরোনার ঘরের মাঠে ২-০ গোলের জয় নিয়ে ফিরেছেন আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা।
গত ম্যাচে মেসিকে ছাড়া সেভিয়ার বিপক্ষে মাঠে নেমে সুবিধা করতে পারেনি স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। কোপা দেল রের ম্যাচে ২-০ গোলে হেরে মাঠ ছাড়েন অতিথিরা। জিরোনার বিপক্ষে ফিরেই এ মৌসুমে লা লিগায় ব্যক্তিগত ১৯তম গোলটি তুলে নেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। বার্সেলোনাও পেয়েছে জয়।
শুরু থেকেই আক্রমণাত্মক খেলা জিরোনা ম্যাচের ৯ মিনিটের মাথায় উল্টো গোল হজম করে বসে। নেলসন সেমিদোর গোলে এগিয়ে যায় বার্সেলোনা। প্রথমার্ধে কোনো দলই আর গোলের দেখা পায়নি।
৫১ মিনিটে বার্নাদো স্পিনোসা লালকার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় জিরোনা। ম্যাচে বাড়তে থাকে বার্সার একক আধিপত্য। ৬৮ মিনিটের মাথায় লিওনেল মেসি গোল করে ব্যবধান ২-০ করে ফেলেন। জিরোনা বেশ কয়েকটি ভালো আক্রমণ করলেও টের স্টেগানের দৃঢ়তা ও ভাগ্য দেবতার সহয়তা না মেলায় আর খেলায় ফেরা হয়নি পয়েন্ট টেবিলের ১৪ নাম্বারে থাকা জিরোনার।
২১ ম্যাচ থেকে ৪৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে বার্সেলোনা। সমান সংখ্যক ম্যাচ থেকে ৪৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অ্যাথলেটিকো মাদ্রিদ। তৃতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট বার্সার থেকে ১০ কম।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?