সোমবার, ২১ জানুয়ারী ,২০১৯

Bangla Version
SHARE

শনিবার, ০৫ জানুয়ারী, ২০১৯, ০২:৪৮:৫৪

দুপুরে শুরু হলো বিপিএলের ষষ্ঠ আসর

দুপুরে শুরু হলো বিপিএলের ষষ্ঠ আসর

স্পোর্টস ডেস্কঃ-ঢাকায় বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এর ষষ্ঠ আসর বসছে আজ শনিবার থেকে। সকল ধরনের শঙ্কা পেছনে ফেলে মাঠে গড়াচ্ছে দেশের ঘরোয়া ক্রিকেটের সব থেকে বড় এই আসর। প্রথম দিনই মাঠে নামছে চারটি দল। রয়েছে দু’টি খেলা।
মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বেলা সাড়ে ১২টায় দিনের প্রথম খেলায় বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের প্রতিপক্ষ চিটাগাং ভাইকিংস। দিনের দ্বিতীয় খেলায় বিকেল ৫টা ২০ মিনিটে লড়বে ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংস।
বিপিএলের এবারের আসরে খেলছেন সব থেকে বেশি আন্তর্জাতিক তারকা খেলোয়াড়রা। আর এই আসরকে ঘিরে ইতিমধ্যেই ঢাকায় বসেছে ক্রিকেট তারকাদের মেলা। গত বুধবার (২ জানুয়ারি) ঢাকায় এসেছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিট ওয়ার্নার। ক্যারিবিয়ান ক্রিকেটার ক্রিস গেইল আসবেন উদ্বোধনের দিন অর্থাৎ আজ শনিবার। ইতিমধ্যে ঢাকায় এসেছেন তারকা ক্রিকেটার স্টিভেন স্মিথ, ইয়ান বেল, রবি বোপারা, অ্যালেক্স হেলস, ডেভিড মালান, এভিন লুইস, আন্দ্রে ফ্লেচার, কার্লোস ব্র্যাথওয়েট, আন্দ্রে রাসেল, কাইরন পোলার্ড এবং সুনিল নারায়ন।
এছাড়া নিজেদের দলের সাথে যোগ দিয়েছেন শহীদ আফ্রিদি, শোয়েব মালিক, মোহাম্মদ ইরফান, সোহেল তানভীর, ব্রেন্ডন টেইলর, রিলে রুশো, সন্দ্বীপ লামিচানে, রায়ান টেন ডেসকাট, নাজিবুল্লাহ জাদরানসহ বিভিন্ন দেশের বেশ কয়েকজন তারকা ক্রিকেটার।
বিপিএলের এই ষষ্ঠ আসর চলবে আগামী মাসের ৯ তারিখ পর্যন্ত।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

মন্ত্রিসভা থেকে পুরনোদের বাদ দেওয়াকে ভালো সিদ্ধান্ত বলেছেন সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহিম খালেদ। আপনি কি তার সঙ্গে একমত?