মঙ্গলবার, ২৫ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮, ০৪:৪১:৪০

হোপের ঝড়ো ব্যাটিংয়ে ক্যারিবীয়দের জয়

হোপের ঝড়ো ব্যাটিংয়ে ক্যারিবীয়দের জয়

স্পোর্টস ডেস্কঃ-টেস্ট ও ওয়ানডে সিরিজ জয়ের পর ধাক্কা খেল বাংলাদেশ প্রথম টি-টোয়েন্টি ম্যাচে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ক্যারিবীয়দের সঙ্গে হেরে গেল টাইগাররা।
১৩০ রানের লক্ষ্যে খেলতে নেমে মাত্রা ১০.৫ ওভারেই জয় ছিনিয়ে নিল ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশকে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারিযেছে ক্যারিবীয়রা।
টস জিতে ব্যাট করতে নেমে ক্যারিবীয় বোলারদের সামনে দাঁড়াতেই পারেনি বাংলাদেশের ব্যাটসম্যানরা। একমাত্র সাকিব আল হাসান ৪৩ বলে ৬১ রান করেন। দ্বিতীয় সর্বোচ্চ ১৭ রান করেন আরিফুল হক।
জবাবে ব্যাট হাতে ঝড় তোলেন সাই হোপ। মাত্র ১৬ বলেই তিনি হাফ সেঞ্চুরি করেন। ৫৫ রান করে তিনি আউট হন কিন্তু ১৩০ রান করতে খুব বেশি কষ্ট করতে হয়নি ওয়েস্ট ইন্ডিজকে। মাত্র ১০.৫ ওভারে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় তারা। সাকিব আল হাসানকে টানা ২ ছক্কা এবং একটি বাউন্ডারি মেরে দলকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন কিমো পল।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপির সমালোচনার জবাবে দুই মামলায় খালেদা জিয়ার জামিন হওয়ার বিষয়টি তুলে ধরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এতে প্রমাণিত হয়েছে যে দেশে বিচার বিভাগ স্বাধীন। আপনি কি তার যুক্তিতে সন্তুষ্ট?