বুধবার, ১৮ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮, ০৮:৫৯:০৩

বার্সার সঙ্গে নকআউট পর্বে টটেনহ্যাম, বিদায় ইন্টার মিলান

বার্সার সঙ্গে নকআউট পর্বে টটেনহ্যাম, বিদায় ইন্টার মিলান

স্পোর্টস ডেস্কঃ-চ্যাম্পিয়নস লিগের ‘বি’ গ্রুপ থেকে দ্বিতীয় দল হিসেবে নকআউট পর্বের টিকিট পেল টটেনহ্যাম। এই গ্রুপ থেকে আগেই শেষ ষোলো নিশ্চিত করেছিলো বার্সেলোনা। সেই সাথে বাদ গেল ইতালির অন্যতম শক্তিশালী ক্লাব ইন্টার মিলান ও নেদারল্যান্ডের ক্লাব পিএসভি।
মঙ্গলবার রাতে বার্সেলোনার সঙ্গে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ড্র করে টটেনহ্যাম হটস্পার। এই ম্যাচে বার্সার মাঠ ক্যাম্প ন্যু’তে ১-১ গোলে সমতা নিয়ে মাঠ ছাড়ে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা। প্রথম লেগে অবশ্য ঘরের মাঠে বার্সার কাছে ৪-২ গোলে হেরেছিল টটেনহ্যাম। তবে এদিন ড্র করে গ্রুপের আরেক দল ইন্টার মিলানের সঙ্গে সূক্ষ হিসেবে দ্বিতীয় রাউন্ডের টিকিট কাটে ইলিংশি প্রিমিয়ার লিগের দলটি। ইন্টার ও টটেনহ্যামের পয়েন্ট সমান ৮ করে। দু’দলই মুখোমুখি লড়াইয়ে নিজেদের মাঠে জয় পেয়েছে। তবে প্রতিপক্ষের মাঠে গোল করায় হ্যারি কেইনরাই নিশ্চিত করেছে।
লিওনেল মেসিসহ দলের বেশ কয়েকজন তারকা ফুটবলারকে প্রথম একাদশে রাখেননি বার্সা কোচ ভালভার্দে। এছাড়াও ইনজুরির কারণে বাইরে লুইস সুয়ারেজ। তবে তরুণ স্ট্রাইকার সেই অভাব বুঝতে দেননি। ম্যাচের মাত্র ৭ মিনিটেই গোল করে দলকে এগিয়ে দেন ফরাসী এই স্ট্রাইকার। প্রতিপক্ষের গোলরক্ষককে বোকা বানিয়ে নিখুঁত শটে গোলটি করেন তিনি। পরে ৮৫ মিনিটে কেইনের বাড়ানো বলে শট করে লক্ষ্যভেদ করেন সনের বদলি নামা ব্রাজিলিয়ান মিডফিল্ডার লুকাস মোউরা। আর এই গোলেই সমতা নিয়ে মাঠ ছাড়ে দলটি।

এই বিভাগের আরও খবর

  জিম্বাবুয়েকে হারিয়েই ফাইনাল নিশ্চিত করতে চায় বাংলাদেশ

  ভ্যালেন্সিয়াকে উড়িয়ে বার্সার দাপুটে জয়

  থানচিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্টিত

  জুরাছড়িতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্টেঃ জুরাছড়ি ইউনিয়ন একাদশ ৩-১ গোলে জয়

  কাপ্তাইয়ে গ্রীষ্মকালীন ফুটবল খেলায় নুরুল হুদা কাদেরী স্কুল উপজেলা চ্যাম্পিয়ন

  দারুণ ছন্দে স্পেন, টানা ষষ্ঠ জয়

  শ্রীলঙ্কার বিপক্ষে টি-২০ সিরিজ জিতল নিউজিল্যান্ড

  অবশেষে মাঠে নামছেন নেইমার

  বেলের জোড়া গোলে হার এড়াল রিয়াল মাদ্রিদ

  আনসু ফাতির রেকর্ড গড়ার দিনে পয়েন্ট হারাল বার্সা

  জল্পনা কল্পনা শেষে বার্সেলোনায় নেইমার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?