মঙ্গলবার, ২৫ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮, ০৮:৫৯:০৩

বার্সার সঙ্গে নকআউট পর্বে টটেনহ্যাম, বিদায় ইন্টার মিলান

বার্সার সঙ্গে নকআউট পর্বে টটেনহ্যাম, বিদায় ইন্টার মিলান

স্পোর্টস ডেস্কঃ-চ্যাম্পিয়নস লিগের ‘বি’ গ্রুপ থেকে দ্বিতীয় দল হিসেবে নকআউট পর্বের টিকিট পেল টটেনহ্যাম। এই গ্রুপ থেকে আগেই শেষ ষোলো নিশ্চিত করেছিলো বার্সেলোনা। সেই সাথে বাদ গেল ইতালির অন্যতম শক্তিশালী ক্লাব ইন্টার মিলান ও নেদারল্যান্ডের ক্লাব পিএসভি।
মঙ্গলবার রাতে বার্সেলোনার সঙ্গে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ড্র করে টটেনহ্যাম হটস্পার। এই ম্যাচে বার্সার মাঠ ক্যাম্প ন্যু’তে ১-১ গোলে সমতা নিয়ে মাঠ ছাড়ে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা। প্রথম লেগে অবশ্য ঘরের মাঠে বার্সার কাছে ৪-২ গোলে হেরেছিল টটেনহ্যাম। তবে এদিন ড্র করে গ্রুপের আরেক দল ইন্টার মিলানের সঙ্গে সূক্ষ হিসেবে দ্বিতীয় রাউন্ডের টিকিট কাটে ইলিংশি প্রিমিয়ার লিগের দলটি। ইন্টার ও টটেনহ্যামের পয়েন্ট সমান ৮ করে। দু’দলই মুখোমুখি লড়াইয়ে নিজেদের মাঠে জয় পেয়েছে। তবে প্রতিপক্ষের মাঠে গোল করায় হ্যারি কেইনরাই নিশ্চিত করেছে।
লিওনেল মেসিসহ দলের বেশ কয়েকজন তারকা ফুটবলারকে প্রথম একাদশে রাখেননি বার্সা কোচ ভালভার্দে। এছাড়াও ইনজুরির কারণে বাইরে লুইস সুয়ারেজ। তবে তরুণ স্ট্রাইকার সেই অভাব বুঝতে দেননি। ম্যাচের মাত্র ৭ মিনিটেই গোল করে দলকে এগিয়ে দেন ফরাসী এই স্ট্রাইকার। প্রতিপক্ষের গোলরক্ষককে বোকা বানিয়ে নিখুঁত শটে গোলটি করেন তিনি। পরে ৮৫ মিনিটে কেইনের বাড়ানো বলে শট করে লক্ষ্যভেদ করেন সনের বদলি নামা ব্রাজিলিয়ান মিডফিল্ডার লুকাস মোউরা। আর এই গোলেই সমতা নিয়ে মাঠ ছাড়ে দলটি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপির সমালোচনার জবাবে দুই মামলায় খালেদা জিয়ার জামিন হওয়ার বিষয়টি তুলে ধরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এতে প্রমাণিত হয়েছে যে দেশে বিচার বিভাগ স্বাধীন। আপনি কি তার যুক্তিতে সন্তুষ্ট?