শুক্রবার, ১৭ আগস্ট ,২০১৮

Bangla Version
SHARE

সোমবার, ১১ জুন, ২০১৮, ০৫:১৪:২২

বিকেলে দেশে ফিরছে এশিয়া কাপ চ্যাম্পিয়ন মেয়েরা

বিকেলে দেশে ফিরছে এশিয়া কাপ চ্যাম্পিয়ন মেয়েরা

স্পোর্টস ডেস্কঃ-আজ সোমবার বিকেলে ঢাকায় ফিরছে টি-টোয়েন্টি এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ক্রিকেট দল। বিকেল ৫টা ৫০ মিনিটে ইউএস বাংলা ফ্লাইটযোগে মালয়েশিয়া থেকে ঢাকায় পা রাখবে সালমা-রুমানারা।
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি ঢাকার একটি হোটেলে চলে যাবে বাংলাদেশ দল। সেখানে তাদের অভ্যর্থনা জানাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।
ছয়বারের চ্যাম্পিয়ন ভারতকে হারিয়ে সপ্তম টি-২০ এশিয়া কাপের শিরোপা জিতল বাংলাদেশ নারী ক্রিকেট দল। মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত রবিবারের ফাইনালে বাংলাদেশ ৩ উইকেটে হারায় শক্তিশালী ভারতকে।
টস হেরে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৯ উইকেটে ১১২ রান করে ভারত। জবাবে ২০ ওভারে ৭ উইকেটে ১১৩ রান তুলে জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ। এই প্রথমবারের মতো এশিয়া কাপের শিরোপা জিতল সালমা-রুমানারা। ফলে নারীদের এশিয়া কাপ নতুন চ্যাম্পিয়ন দল হিসেবে পেলো বাংলাদেশকে।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?