সোমবার, ২৭ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ০৩ ডিসেম্বর, ২০১৮, ০৯:০৭:০৭

রাঙ্গামাটি ৩নং সাপছড়ি ইউনিয়ন পরিষদের আয়োজনে শীতকালীন স্বাধীনতা কাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু

রাঙ্গামাটি ৩নং সাপছড়ি ইউনিয়ন পরিষদের আয়োজনে শীতকালীন স্বাধীনতা কাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু

রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটি সদর ৩নং সাপছড়ি ইউনিয়ন পরিষদের আয়োজনে শীতকালীন স্বাধীনতা কাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়েছে। সোমবার (৩ ডিসেম্বর) রোজ একাদশ, জাগরণ ক্লাব/রিবেং ক্লাব, ৩নং সাপছড়ি ইউনিয়নের আয়োজানে অনুষ্ঠিত শীতকালীন স্বাধীনতা কাপ ফুটবল টুর্ণামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩নং সাপছড়ি ইউপি চেয়ারম্যান মৃনাল কান্তি চাকমা, বলাকা ক্লাবের সভাপতি ঝিনুক ত্রিপুরা। অনুষ্ঠান পরিচালনা করেন, শীতকালীন স্বাধীনতা কাপ ফুটবল টুর্ণামেন্ট পরিচালনা কমিটি রঞ্জন চাকমা।
শীতকালীন স্বাধীনতা কাপ ফুটবল টুর্ণামেন্টে প্রধান অতিথির বক্তব্যে রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম বলেন, ফুটবল খেলায় এ জেলার রয়েছে ঐতিহ্য। অনেক খেলোয়াড় এ জেলা হতে জাতীয় দলে খেলেছে। এটি আমাদের জন্য গর্বের বিষয়। তাই এ খেলা হতে আরো নতুন নতুন খেলোয়াড় উঠে আসবে বলে আমার বিশ্বাস। তিনি বলেন, খেলাধুলা একদিকে যেমন সব বয়সীদের মন ও দেহ সুস্থ রাখে অন্যদিকে যুবদের মাদকের হাত থেকে রক্ষা করে। তাই সব বয়সী মানুষদের খেলাধুলা ও শরীর চর্চা করা প্রয়োজন।
প্রতিদ্বন্ধীতাপূর্ণ এই শীতকালীন স্বাধীনতা কাপ ফুটবল খেলায় ৯জন করে খেলোয়াড় অংশগ্রহন করেন। উদ্বোধনী খেলায় রিবেং ক্লাব-৪-১ গোলে ডুলুছড়াকে পরাজিত করে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?