রবিবার, ১৭ ফেব্রুয়ারী ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ০৩ ডিসেম্বর, ২০১৮, ০৬:৩৫:৪২

কাপ্তাইয়ে প্রীতি ভলিবল ম্যাচে ৪১ বিজিবির জয়

কাপ্তাইয়ে প্রীতি ভলিবল ম্যাচে ৪১ বিজিবির জয়

কাজী মোশাররফ হোসেন, কাপ্তাইঃ-পার্বত্য শান্তি চুক্তির ২১ বছর পূর্তি উপলক্ষে কাপ্তাইয়ে অবস্থিত ওয়াগ্গাছড়া জোনের উদ্যোগে রবিবার (২ ডিসেম্বর) প্রীতি ভলিবল খেলার আয়োজন করা হয়। ৪১ বিজিবি বনাম কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ৪১ বিজিবি ২-০ সেটে জয়লাভ করে বিজয়ী হয়। খেলা পরিচালনা করেন ওয়াগ্গাছড়া জোনের নায়েব সুবেদার সহকারী সনজিত কুমার সিন্হা। সহযোগিতায় ছিলেন হাবিলদার মোস্তাফিজুর রহমান ও ল্যান্স নায়েক মনির হাসান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ৪১ বিজিবির অধিনায়ক কর্ণেল মোহাম্মদ শহীদুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ দিলদার হোসেন, উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল, প্রাক্তন উপজেলা চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী, ওসি (তদন্ত) মোঃ নুরুল আলম, কাপ্তাই ইউপি চেয়ারম্যান আবদুল লতিফ, মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাৎ হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বিদর্শন বড়–য়া ও রাঙ্গামাটি জেলা স্কাউটসের সহ-সভাপতি কাজী মোশাররফ হোসেন।
খেলা শেষে প্রধান অতিথি কর্ণেল মোহাম্মদ শহীদুল ইসলাম বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন। এসময় তিনি সুষ্ঠ ও সুশৃঙ্খল খেলা উপহার দেওয়ায় উভয় দলের খেলোয়াড়দের ধন্যবাদ জানান। ভবিষ্যতেও বিজিবির পক্ষ থেকে এরকম প্রীতি ম্যাচের আয়োজন থাকবে বলেও তিনি জানান। বিজয়ী দলের খেলোয়াড়রা হলেন নায়েক সাজিবুর রহমান, নায়েক সহকারী মাহামুদুল হাসান, নায়েক আবুল হাসান, ল্যান্স নায়েক জুলহাস উদ্দিন, সিপাহী রাকিবুল ইসলাম, সিপাহী আব্দুর রহিম, সিপাহী মাসুদ রানা, সিপাহী মেহেদী হাসান, সিপাহী লিয়াকত আলী, সিপাহী মোঃ মিলন, সিপাহী রেজাউল করিম ও সিপাহী মীমমারুল ইসলাম।
বিজিত দলের খেলোয়াড়রা হলেন মাহবুব হাসান বাবু, রহিদুল ইসলাম, হ্লাসা মারমা, ফয়সাল মাহমুদ, মনিরুল ইসলাম, সেদক মারমা, ইমাম হোসেন, মোঃ ফরুক, মাহবুব আলম, রেজাউল করিম, নয়ন তনচংগ্যা, বিজয় মারমা, মোঃ ইসমাইল ও আব্দুল হাই।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিদায়ী সরকারের অধিকাংশ মন্ত্রীকে বাদ দিয়ে সরকার গঠন ‘স্বাভাবিক হয়নি’ মন্তব্য করে বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘অস্বাভাবিক’ নির্বাচনের পর এই ‘অস্বাভাবিক’ সরকার বেশি দিন টিকবে না। আপনি কি তা মনে করেন?