সোমবার, ১৭ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ১২ নভেম্বর, ২০১৮, ০৮:৩১:৪৩

ফিরেই জোড়া গোল মেসির, তারপরও হারলো বার্সা

ফিরেই জোড়া গোল মেসির, তারপরও হারলো বার্সা

স্পোটর্স ডেস্কঃ-খেলা হচ্ছিল ক্যাম্প ন্যুতে। তিন সপ্তাহ পরে দলে ফিরেই জোড়া গোল করলেন অধিনায়ক লিওনেল মেসি। তারপরও রিয়াল বেটিসের কাছে মৌসুমের প্রথম পরাজয় বরণ করতে হলো কাতালানদের! এমন গল্পে রাঙিয়েই বার্সার ঘরের মাঠে ৪-২ গোলের জয় তুলে নিয়েছে অপেক্ষাকৃত দুর্বল এই প্রতিপক্ষ।
এদিন শুরু থেকেই মলিন ছিলো আরনেস্তো ভালভারদের শিষ্যরা। সেই সুযোগ কাজে লাগিয়ে খেলার ২০ মিনিটের মাথায় বেটিসকে এগিয়ে দেন জুনিয়র ফিরপো। দুর্দান্ত ওই গোলের পর বেটিস আরো আক্রমণাত্বক হয়ে ওঠে। অন্যদিকে কোনোভাবেই মাঝমাঠে ছন্দ খুঁজে পাচ্ছিলেন না রাকিটিচ-বুসকেটসরা। ৩৪ মিনিটের মাথায় বেটিসের পক্ষে দ্বিতীয় গোলটি করেন জ্যাকুইন। বেশ চাপে পড়ে যান ইনজুরিতে পড়া কুতিনহো ও শৃঙ্খলা না মানায় ওসমান ডেম্বেলেকে মাঠের বাইরে রাখা বার্সেলোনা। হতাশা নিয়েই প্রথমার্ধ শেষ হয় মেসিদের।
দ্বিতীয়ার্ধে ৬৮ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমান তিন সপ্তাহ পর মাঠে ফেরা লিওনেল মেসি। গোল পরিশোধের স্বস্তিটা বেশিক্ষণ ধরে রাখতে পারেননি পিকে-জর্দি আলবারা। ৭১ মিনিটে আবারো বেটিসকে ৩-১ ব্যবধানে এগিয়ে দেন আর্জেন্টাইন তরুণ তুর্কি জিওভানি লো সেলসো। ৭৯ মিনিটে বার্সার পক্ষে গোল করে পয়েন্ট রক্ষার স্বপ্ন বাঁচিয়ে রাখেন আর্তুরো ভিদাল। সেই স্বপ্নের কফিনে শেষ পেরেক মারে ক্যানালেস। ৮৩ মিনিটে দলের পক্ষে চতুর্থ গোলটি করেন তিনি। অতিরিক্ত সময়ে মেসি একটি গোল করলেও আর খেলায় ফেরা হয়নি স্বাগতিকদের।
১২ ম্যাচ থেকে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে এখনো বার্সেলোনায়। সমান সংখ্যক ম্যাচ থেকে ২৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছে সেভিয়া ও অ্যাথলেটিকো মাদ্রিদ।

এই বিভাগের আরও খবর

  রিয়ালকে উড়িয়ে দিলো পুঁচকে সিএসকেএ মস্কো

  বার্সার সঙ্গে নকআউট পর্বে টটেনহ্যাম, বিদায় ইন্টার মিলান

  খেলাধুলার মাধ্যমে সকল জাতিগোষ্ঠীর মধ্য সম্প্রীতি গড়া সম্ভব-অংসুই প্রু চৌধুরী

  সিরিজের প্রথম ওয়ানডে হেসেখেলেই জিতল বাংলাদেশ

  কর্ণফুলী পেপার মিলে বিজয় দিবস ভলিবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

  বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে জাতীয় পর্যায়ের খেলোয়াড় সৃষ্টি হবে-একেএম মামুনুর রশিদ

  কোপা দেল রের শেষ ষোলোয় বার্সেলোনা

  আইপিএলের নিলামে ১০ বাংলাদেশি ক্রিকেটার

  নিরাপত্তার নিশ্চয়তা নিয়ে পাকিস্তান গেল ইমার্জিং দল

  রাঙ্গামাটি ৩নং সাপছড়ি ইউনিয়ন পরিষদের আয়োজনে শীতকালীন স্বাধীনতা কাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু

  কাপ্তাইয়ে প্রীতি ভলিবল ম্যাচে ৪১ বিজিবির জয়

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

সরকার ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে বিএনপির বিভিন্ন অভিযোগের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন বানচালের জন্য তারা এসব অজুহাত তুলছে। আপনি কি তার সঙ্গে একমত?