বুধবার, ২২ আগস্ট ,২০১৮

Bangla Version
SHARE

বুধবার, ১৬ মে, ২০১৮, ০১:৪২:১৪

নেইমারকে রেখেই বিশ্বকাপে ব্রাজিলের দল ঘোষণা

নেইমারকে রেখেই বিশ্বকাপে ব্রাজিলের দল ঘোষণা

স্পোর্টস ডেস্কঃ-দলর সুপারস্টার নেইমারকে রেখেই সোমবার রাতে ২৩ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করেছে ব্রাজিল। হাঁটুর ইনজুরিতে পড়ে রাশিয়া বিশ্বকাপ মিস করছেন দানি আলভেজ। তার পরিবর্তে দলে ঢুকেছেন ফ্যাগনার।
বিশ্বকাপের আগে ওয়ার্মআপ ম্যাচে ক্রোয়োশিয়া ও অস্ট্রেলিয়ার বিপক্ষে দুটি ম্যাচ খেলবে ব্রাজিল। বিশ্বকাপে তাদের প্রথম ম্যাচে ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে। ২২ জুন নেইমারদের ম্যাচ কোস্টারিকার বিপক্ষে। গ্রুপের শেষ ম্যাচ সার্বিয়ার বিপক্ষে ২৭ ‍জুন। বিশ্বকাপ খেলতে ১১ জুন রাশিয়া পৌঁছাবে ব্রাজিল।
ব্রাজিলের ২৩ সদস্যের বিশ্বকাপ দল : গোলরক্ষক- অ্যালিসন, এডারসন, ক্যাসিও। ডিফেন্ডার: দানিলো, ফ্যাগনার, মার্সেলো, ফিলিপ লুইস,থিয়াগো সিলভা, মার্কুইনহোস, মিরান্দা, পেড্রো গেরোমেল। মিডফিল্ডার:  কাসেমিরো, ফের্নানদিনহো, পাউলিনহো, ফ্রেড, রেনাতো অগাস্তো, ফিলিপ কৌতিনহো,উইলিয়ান, ডগলাস কস্তা। ফরোয়ার্ড: নেইমার, টাইসন, গ্যাব্রিয়েল জেসাস, রবের্তো ফিরমিনো।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?