সোমবার, ২৮ মে ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৫ মে, ২০১৮, ০৮:২০:১৮

আর্জেন্টিনার ৩৫ সদস্যের দলে দিবালা-ইকার্দি

আর্জেন্টিনার ৩৫ সদস্যের দলে দিবালা-ইকার্দি

স্পোর্টস ডেস্কঃ-জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে পাওলো দিবালা ও মুনরো ইকার্দিকে দলে রেখেই রাশিয়া বিশ্বকাপের জন্য ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। এই দল থেকেই আগামী সপ্তাহে ২৩ সদস্যের দল ঘোষণা করবেন হোর্হে সাম্পাওলি।
দিবালা ও ইকার্দি বর্তমান বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় হওয়া সত্ত্বেও তাদের দলে খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়। কারণ লিওনেল মেসি ও পাওলো দিবালা একই পজিশনে খেলার কারণে দিবালার সুযোগ না হওয়ার আশঙ্কায় বেশি। অন্যদিকে ইকার্দির বিরুদ্ধে কোচের অভিযোগ সে এই অল্প সময়ে আর্জেন্টিনার খেলার সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পারবেনা।
আগামী ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু হবে আর্জেন্টিনার। ‘ডি’ গ্রুপে দুবারের বিশ্ব চ্যাম্পিয়নদের অন্য দুই প্রতিপক্ষ নাইজেরিয়া ও ক্রোয়েশিয়া।
আর্জেন্টিনা দল:
গোলরক্ষক: সোর্হিও রোমেরো, উইলফ্রেদো কাবাইয়েরো, নাহুয়েল গুজমান ও ফ্রাঙ্কো আরমানি।
ডিফেন্ডার: হাভিয়ের মাসচেরানো, গাব্রিয়েল মের্কাদো, ক্রিস্তিয়ান আনসালি্দ, এদুয়ার্দো সালভিও, নিকোলাস ওটামেন্দি, হেরমান পেসে্সইয়া, ফেদেরিকা ফাসিও, মার্কোস রোহো, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কোস আকুনা ও রামিরো ফুনেস মোরি।
মিডফিল্ডার: মানুয়েল লানসিনি, লেয়ান্দ্রো পারেদেস, রিকার্দো সেন্তুরিয়ন, মাক্সিমিলিয়ানো মেসা, লুকাস বিগলিয়া, গুইদো পিসাররো, এন্দো পেরেস, এভার বানেগা, জিওভানি লো সেলসো, রদ্রিগো বাত্তাগলিয়া, আনহেল দি মারিয়া, ক্রিস্তিয়ান পাভোন ও পাবলো পেরেস।
ফরোয়ার্ড: পাওলো দিবালা, দিয়েগো পেরোত্তি, লিওনেল মেসি, সোর্হিও আগুয়েরো, গনসালো হিগুয়াইন, লাউতারো মার্তিনেস ও মাউরো ইকার্দি।

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?