সোমবার, ২৭ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১১ নভেম্বর, ২০১৮, ০৮:১০:১২

বান্দরবানে পার্বত্য জেলা ফুটবল লীগের উদ্বোধন

বান্দরবানে পার্বত্য জেলা ফুটবল লীগের উদ্বোধন

বান্দরবানঃ-বান্দরবানে পার্বত্য জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে পার্বত্য জেলা ফুটবল লীগের উদ্বোধন হয়েছে। শনিবার (১০ নভেম্বর) বিকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে আনুষ্ঠানিক ভাবে এই ফুটবল লীগের উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে বেলুন ও শান্তি পায়রা কবুতর উড়িয়ে ফুটবল লীগের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম।
এসময় উদ্বোধনী অনুষ্ঠানে পার্বত্য জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও পার্বত্য জেলা ফুটবল এসোসিয়েশনের আহ্বায়ক কাজল কান্তি দাশ, জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য সচিব মো. নাছিরুল ইসলাম, বিশিষ্ট ক্রীড়াবিদ অসীম বড়ুয়াসহ বিভিন্ন ক্রীড়া সংগঠেনর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উদ্বোধনী খেলায় বান্দরবান ফুটবল একাডেমী দল বনাম ঈগল স্পোটিং ক্লাব দল অংশ নেয়। খেলায় উভয় দল ১-১গোল করায় খেলাটি ড্র এ পরিণত হয়। উদ্বোধনী খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বান্দরবান ফুটবল একাডেমীর খেলোয়াড় নেলসন।
এবারের ফুটবল লীগে জেলার মোট ৭টি ক্লাব অংশ নিচ্ছে আর আগামী ৩০ নভেম্বর লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?