মঙ্গলবার, ২০ নভেম্বর ,২০১৮

Bangla Version
SHARE

বৃহস্পতিবার, ০৮ নভেম্বর, ২০১৮, ০১:৪৬:২৮

আত্মঘাতিতে ম্লান রোনালদোর নৈপুণ্য

আত্মঘাতিতে ম্লান রোনালদোর নৈপুণ্য

স্পোর্টস ডেস্কঃ-ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে এগিয়ে গিয়েও হেরেছে জুভেন্টাস। শেষ পাঁচ মিনিটে দুই গোলের সুবাদে বুধবার (৭ নভেম্বর) রাতে ঘরের মাঠ তুরিনে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ২-১ গোলে হেরেছে ইতালি চ্যাম্পিয়নরা। ম্যানইউর দুই গোলের একটি হয়েছে আত্মঘাতি থেকে।
এই জয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থান ধরে রেখেছে ম্যানইউ। হার সত্ত্বেও চার ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে জুভেন্টাস। সমান ম্যাচে সাত পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ম্যানইউ।
একইদিনে ইয়াং ভয়েজেকে ৩-১ গোলে হারিয়ে ৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে ভ্যালেন্সিয়া।
প্রথমার্ধ গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে এগিয়ে যায় জুভেন্টাস। সাবেক ক্লাব ম্যানইউর বিপক্ষে ৬৫ মিনিটে লিওনার্দো বানুচ্চির লম্বা পাসে ভলিতে প্রথম গোল করেন রোনালদো। জুভেন্টাসে পাড়ি জমানোর পর ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে এটি তার প্রথম গোল।
খেলার ৮৬ মিনিট পর্যন্ত এই এক গোলে এগিয়ে থাকে জুভেন্টাস। ৮৬ মিনিটে ফ্রি কিক থেকে গোল করেন অতিরিক্ত হিসেবে নামা হুয়ান মাতা। খেলার এক মিনিট বাকি থাকতে আত্মঘাতি গোলের সুবাদে জয় পায় রিয়াল। ফ্রিকিক থেকে উড়ে আসা বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে ফেলেন লোবো সিলভা।
পুরো খেলায় জুভেন্টাস ২৩টি শট নিলেও আর কোনো গোল করতে পারেনি। এমনকি লক্ষ্যমুখে তিন শট নিয়েও একটির বেশি গোল আদায় করতে পারেনি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন না পেছালেও জাতীয় ঐক্যফ্রন্ট ভোটে আসত। আপনি কি তা মনে করেন?