শনিবার, ২১ এপ্রিল ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১০ এপ্রিল, ২০১৮, ০৮:০২:৩৭

মাদ্রিদ ডার্বি ড্র, লাভবান বার্সা

মাদ্রিদ ডার্বি ড্র, লাভবান বার্সা

স্পোর্টস ডেস্কঃ-ড্র হয়েছে মাদ্রিদ ডার্বি। মাদ্রিদের দুই ক্লাব অ্যাটলেটিকো ও রিয়ালের মুখোমুখি লড়াইয়ে জিততে পারেনি কেউ। গত রাতে রিয়ালের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে এই ম্যাচ ১-১ ব্যবধানে ড্র হয়েছে।
এই ড্র’তে রিয়ালের থেকে চার পয়েন্টের ব্যবধানটাও ধরে রেখেছে অ্যাটলেটিকো। এর ফল হিসেবে ১১ পয়েন্টের সুস্পষ্ট ব্যবধানে এগিয়ে টেবিলের শীর্ষ স্থানটি ধরে রেখেছে বার্সেলোনা। তাই মাদ্রিদ ডার্বিতে ড্রয়ের ফল কার্যত সুফল ভোগ করেছে বার্সেলোনাই। আগামী ৬ মে মৌসুমের দ্বিতীয় এল ক্ল্যাসিকো বার্সার উপর তেমন চাপ থাকবে না।
রিয়ালের পক্ষে ক্রিস্টিয়ানো রোনালদো গোল করলেও কাঙ্ক্ষিত জয় পায়নি জিনেদিন জিদানের শিষ্যরা। গত ১৫ ম্যাচে মাদ্রিদের হয়ে এটি ছিল রোনালদোর ২৪তম গোল। দ্বিতীয়ার্ধে রোনালদোর গোলের চার মিনিটের মধ্যেই অ্যান্টোনিও গ্রিজম্যান প্রতিপক্ষের মাঠ থেকে পয়েন্ট আদায় করে নিতে সক্ষম হয়েছে।
ম্যাচের প্রথমার্ধ অবশ্য গোলশূন্যই ছিল। দ্বিতীয়ার্ধের চার মিনিটের মধ্যে দুই গোল শেষ পর্যন্ত ম্যাচ প্রাণ ফিরে পায়। বেলের ঝুলানো ক্রস থেকে ৫৩ মিনিটে প্রথম গোল করে রিয়ালকে এগিয়ে দেন রোরালদো। দ্রুততার মধ্যে ভিটোলোর সহযোগিতায় দারুণ এক গোল উপহার দিয়ে ম্যাচে সমতা ফেরান গ্রিজম্যান।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

সাবেক সিইসি কাজী রকিবউদ্দীন আহমদ বলেছেন, নির্বাচনে ‘লেভেল প্লেইং ফিল্ড’ প্লেটে তুলে দেওয়া যায় না; রাজনৈতিক দলগুলো মাঠে নামলে খেলতে খেলতেই সবার জন্য সমান সুযোগ তৈরি হয়। আপনি কি তা মনে করেন?