শুক্রবার, ১৭ আগস্ট ,২০১৮

Bangla Version
SHARE

শনিবার, ০৭ এপ্রিল, ২০১৮, ০৬:১১:২৪

মেসিকে বিশ্রাম দেওয়া নিয়ে দ্বিধায় বার্সা কোচ

মেসিকে বিশ্রাম দেওয়া নিয়ে দ্বিধায় বার্সা কোচ

স্পোর্টস ডেস্কঃ-সম্প্রতি চোট সমস্যায় ভোগা লিওনেল মেসিকে লেগানেসের বিপক্ষে বিশ্রাম দেবেন কি-না সে ব্যাপারে দ্বিধায় আছেন বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভেরদে।
ম্যাচটিতে হার এড়াতে পারলেই লা লিগার ইতিহাসে টানা সর্বোচ্চ সংখ্যক ম্যাচে অপরাজিত থাকার রেকর্ডে ভাগ বসাবে বার্সেলোনা। কাম্প নউয়ে শনিবার বাংলাদেশ সময় রাত পৌনে ১টায় লেগানেসের মুখোমুখি হবে কাতালান ক্লাবটি।
মাংসপেশিতে চোটের কারণে মার্চের শেষ দিকে ইতালি ও স্পেনের বিপক্ষে আর্জেন্টিনার দুই প্রীতি ম্যাচের একটিতেও খেলতে পারেননি দলটির নিয়মিত অধিনায়ক মেসি।
গত শনিবার লিগে সেভিয়ার বিপক্ষে শুরুর একাদশে ছিলেন না মেসি। দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নেমে দলের ২-২ গোলের ড্রয়ে বড় অবদান রাখেন পাঁচ বারের বর্ষসেরা ফুটবলার। ৩০ বছর বয়সী এই খেলোয়াড় তখনও পুরোপুরি সেরে ওঠেননি বলে ম্যাচ শেষে জানিয়েছিলেন বার্সেলোনা কোচ।
তবে বুধবার চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে রোমার বিপক্ষে দলের ৪-১ গোলের জয়ে শুরুর একাদশে রাখা হয় ফরোয়ার্ড মেসিকে।
লেগানেসের বিপক্ষে মেসিকে বিশ্রাম দেওয়ার সম্ভাবনা আছে কি-না ম্যাচটির আগের দিন সংবাদ সম্মেলনে এমন প্রশ্নের জবাবে বার্সেলোনা কোচ বলেন, “আমরা দেখব।”
সে কয়েকদিন আগে রোমার বিপক্ষে খেলেছে। সেভিয়ার বিপক্ষে ম্যাচের একটা অংশে বিশ্রামে ছিল।
তার কিছু সমস্যা ছিল এবং জাতীয় দলের হয়ে খেলতে পারেনি। সে এমন একজন খেলোয়াড় যে প্রাণবন্ত হতে চায়। কারণ সে সেরা। তবে অনুশীলনের পর আমাদের এ নিয়ে কথা বলতে হবে।
লেগানেসের বিপক্ষে পরাজয় এড়াতে পারলেই লা লিগার ইতিহাসে টানা ৩৮ ম্যাচে অপরাজিত থাকার রিয়াল সোসিয়েদাদের রেকর্ড স্পর্শ করবে বার্সেলোনা। ১৯৭৯-৮০ সালে রেকর্ডটি গড়েছিল সোসিয়েদাদ।
এ ব্যাপারে ভালভেরদে বলেন, এটা এমন একটি রেকর্ড যা দীর্ঘদিন ধরেই আছে। অবশ্যই, এটার পাশে বসাটা কঠিন। তবে এটা করতে পারার একটা সুযোগ আমাদের আছে।

এই বিভাগের আরও খবর

  0

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?