বুধবার, ২৩ জানুয়ারী ,২০১৯

Bangla Version
SHARE

শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮, ০৮:০৫:৩৮

পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করা গেলে রাঙ্গামাটির পর্যটন শিল্পে অতীতের হারানো গৌরব ফিরে আসবে-দীপংকর তালুকদার

পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করা গেলে রাঙ্গামাটির পর্যটন শিল্পে অতীতের হারানো গৌরব ফিরে আসবে-দীপংকর তালুকদার

রাঙ্গামাটিঃ-পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করা গেলে পার্বত্য রাঙ্গামাটির পর্যটন শিল্পে অতীতের হারানো গৌরব ফিরে আসবে বলে মন্তব্য করেছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। তিনি বলেন, তিন পার্বত্য জেলা রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবানের মধ্যে রাঙ্গামাটি ছিলো পর্যটন শিল্পের জন্য খুবই পরিচিত একটি জায়গা। কিন্তু সাম্প্রতিক সময়ে পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক দল গুলোর অস্থিরতার কারণে পার্বত্য রাঙ্গামাটিতে পর্যটকের সংখ্যা কমে গেছে। উত্তোরোত্তর পর্যটক শিল্প এগিয়ে গেছে বান্দরবান ও খাগড়াছড়ি। পর্যটকরা বান্দরবান ও খাগড়াছড়ি মুখো হয়ে গেছে। তিনি পর্যটন শিল্প বিকাশে রাঙ্গামাটিতে আরো বেশী পর্যটন স্পট বাড়াতে উদ্যোক্তাদের এগিয়ে আসার আহবান জানান।
শুক্রবার (১২ অক্টোবর) রাঙ্গামাটি কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় চন্দ্রিমা রিভার ভিউ পার্ক এন্ড রেষ্টুরেন্টের উদ্বোধন করতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এ সময় রাঙ্গামাটি রিজিয়নের রিজিয়ন কমন্ডার ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াদ মেহেমুদ এএফডব্লিউ ইউপি পিএসসি, রাঙ্গামাটি পুলিশ সুপার মোঃ আলমগীর কবির, রাঙ্গামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, বিএফডিসির ব্যবস্থাপক কমান্ডার মোঃ আসাদুজ্জামান, রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি হাজী মোঃ শাহ আলম, রাঙ্গামাটি চেম্বার সভাপতি বেলায়েত হোসেন বেলাল, রাঙ্গামাটি প্রেসক্লাব সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চন্দ্রিমা রিভার ভিউ পার্ক এন্ড রেস্টেুরেন্টের স্বাত্ত্বাধিকারী সাংবাদিক শামসুল আলম।
এর আগে অতিথিবৃন্দরা বেলুন উড়িয়ে এবং ফিতা কেটে চন্দ্রিমা রিভার ভিউ পার্ক এন্ড রেস্টেুরেন্টের উদ্বোধন করেন।
সন্ধ্যায় শুরু হয় আকাশ প্রদীপ প্রজ্জ্বলন। আকাশ প্রদীপ প্রজ্জ্বলন অনুষ্ঠানে রাঙ্গামাটি শহরের বিভিন্ন এলাকার কয়েক শত মানুষ আকাশ প্রদীপ প্রজ্জ্বলন অনুষ্ঠান উপভোগ করেন।

এই বিভাগের আরও খবর

  লামায় আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

  জুভেন্টাসের বড় জয়ে রোনালদোর পেনাল্টি মিস

  কাপ্তাইয়ে নুরুল হুদা কাদেরী স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

  বাংলাদেশ প্রিমিয়ার লিগঃ পয়েন্ট টেবিলে কার অবস্থান কোথায়

  রিয়ালের কষ্টার্জিত জয়, পয়েন্ট টেবিলে উন্নতি

  মেসি-ডেম্বেলের গোলে শেষ আটে বার্সেলোনা

  গুইমারা বর্ডার গার্ড হাসপাতালের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য ক্রীড়া প্রতিযোগিতা

  ইনজুরিতে দুই মাস মাঠের বাইরে হ্যারি কেন

  বর্ণাঢ্য আয়োজনে কাপ্তাইয়ে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  লেগানেসকে হারিয়ে কোয়ার্টার ফাইনালের পথে রিয়াল

  জয়ে বছর শুরু বার্সেলোনার

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বৈষম্য কমাতে নিম্ন আয়ের মানুষের জন্য পেনশন ব্যবস্থা চালুর পরামর্শ দিয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর আতিউর রহমান। এটা করা হলে বৈষম্য কমবে বলে মনে করেন?