মঙ্গলবার, ১৬ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০৫ অক্টোবর, ২০১৮, ১২:৫৪:৩৯

বাংলাদেশের ফাইনালে ওঠার লড়াই আজ

বাংলাদেশের ফাইনালে ওঠার লড়াই আজ

স্পোর্টস ডেস্কঃ-টানা জয়ের মধ্যে থাকা বাংলাদেশের মেয়েরা প্রথমবারের মতো আয়োজিত সাফ অনূর্ধ্ব-১৮ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠার লক্ষ্যে ভুটানের মুখোমুখি হচ্ছে। আজ শুক্রবার (৫ অক্টোবর) সন্ধ্যা ৭টায় ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে দল দু’টি।
বাংলাদেশ দল নিজেদের প্রথম খেলায় পাকিস্তানকে ১৭-০ গোলে হারানোর পর নেপালের বিরুদ্ধে ২-১ গোলে জয়ী হয়। জয় দুটির সুবাদে তারা ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন হিসেবে সেমিফাইনালে ওঠে। অপরদিকে ভুটানের মেয়েরা একটি করে জয় ও ড্রয়ের সুবাদে ‘এ’ গ্রুপ রানার্স আপ হয়। ভুটানের এ মাঠে স্বাগতিকদের বিরুদ্ধে অতীতে জয়ের নজির আছে বাংলাদেশের মেয়েদের। দল দু’টির সদস্যরাও বিভিন্ন সময়ে মুখোমুখি হওয়ার কারণে চেনাজানা।
এসব প্রেক্ষাপটের মধ্যে স্বাগতিক প্রতিপক্ষকে খাটো করে দেখছে না বাংলাদেশ কোচ গোলাম রব্বানী ছোটন। তিনি আশা করছেন, খেলার মধ্যে থাকা বাংলাদেশ দল আজও ভালো করবে। তার মতে মেয়েরা জয়ের জন্যই খেলবে।
এদিকে পাকিস্তানের বিরুদ্ধে সাত গোল করা ফরোয়ার্ড সিরাত জাহান স্বপ্নার হাঁটুতে কিছুটা চোট আছে। স্বপ্নার খেলানোর ব্যাপারে তিনি শেষ মুহূর্তে সিদ্ধান্ত নেবেন বলে ঢাকায় প্রাপ্ত খবরে জানা গেছে। এছাড়া তার সব ফরোয়ার্ড ঠিক আছে বলে জানিয়েছেন কোচ ছোটন।

এই বিভাগের আরও খবর

  রাঙ্গামাটি মারী ষ্টেডিয়ামে শুরু হচ্ছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগ

  বিশ্বকাপের স্বপ্ন শেষ হতে পারে ভারতের যে ৫ ক্রিকেটারের

  নারীদের প্রথম টি-২০ র‌্যাংকিং-এ নবমস্থানে বাংলাদেশ

  বঙ্গবন্ধু গোল্ডকাপের শিরোপা জিতল ফিলিস্তিন

  জিম্বাবুয়ে সিরিজের জন্য দল ঘোষণা বাংলাদেশের

  জাতীয় মহিলা কাবাডি দলে জুরাছড়ির চার কিশোরী তাদের চোখে দেশজয়ের স্বপ্ন

  নেপালকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ

  দুঃসময়ে আলাভেসের কাছেও হারলো রিয়াল মাদ্রিদ

  ভুটানকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ

  বাংলাদেশের ফাইনালে ওঠার লড়াই আজ

  ৩০ রানে অলআউট বাংলাদেশ, পাকিস্তানের কাছে হার

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?