মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ০৩ অক্টোবর, ২০১৮, ০৯:১৭:৫১

৩০ রানে অলআউট বাংলাদেশ, পাকিস্তানের কাছে হার

৩০ রানে অলআউট বাংলাদেশ, পাকিস্তানের কাছে হার

স্পোর্টস ডেস্কঃ-টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মুখ থুবড়ে পড়লো এশিয়া কাপে চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী দল। মাত্র ৩০ রানেই অলআউট হয়ে যায় তারা।
বুধবার কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নির্ধারিত ২০ ওভার থেকে ৬ ওভার কমিয়ে আনা হয়। বৃষ্টি ও ভেজা আউটফিল্ডজনিত সমস্যার কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়। এরপর টস জিতে বল করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক সালমা খাতুন।
১৪ ওভারে নেমে আসা ম্যাচে আগে ব্যাট করে ৮৮ রান সংগ্রহ করে পাকিস্তান। এর জবাবে ১২.৫ ওভারে মাত্র ৩০ রানেই অলআউট হয়ে যায় বাংলাদেশ। আর বরণ করে ৫৮ রানের পরাজয়। তবে অল্পের জন্য এড়িয়েছে মেয়েদের টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসের সর্বনিম্ন রানে গুটিয়ে যাওয়ার লজ্জা।
বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৯ রান করেন রুমানা আহমেদ। ২৭ বছর বয়সী এই অলরাউন্ডার ছাড়া কেউই একটি বাউন্ডারি মারতে সক্ষম হননি। অন্যান্য ব্যাটসম্যানদের রানের ফিগারটা ছিল এমন ২, ১, ২, ৬, ২, ০, ৩, ০, ০, ২।
টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচটি হবে ৫ অক্টোবর। আর চতুর্থ ম্যাচটি ৬ অক্টোবর হবে। ভেন্যু কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিদায়ী সরকারের অধিকাংশ মন্ত্রীকে বাদ দিয়ে সরকার গঠন ‘স্বাভাবিক হয়নি’ মন্তব্য করে বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘অস্বাভাবিক’ নির্বাচনের পর এই ‘অস্বাভাবিক’ সরকার বেশি দিন টিকবে না। আপনি কি তা মনে করেন?