মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৪ জানুয়ারী, ২০১৮, ০৫:০৪:০৮

চেলসি ও আর্সেনালের ম্যাচ ড্র

চেলসি ও আর্সেনালের ম্যাচ ড্র

স্পোর্টস ডেস্কঃ-ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসি ও আর্সেনালের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। অ্যামিরেটস স্টেডিয়ামে বুধবার রাতে দুই দল মুখোমুখি হয়। এ ম্যাচে ঘরের মাঠে আর্সেনালের হয়ে একটি করে গোল করেন উইলশেয়ার ও বেল্লেরিন। অন্যদিকে সফরকারী চেলসির হয়ে একটি করে গোল করেন ইডেন হ্যাজার্ড ও মার্কোস অ্যালোনসো।
দুই দলের হাড্ডাহাড্ডি লড়াইয়ে প্রথমার্ধে গোলের দেখা পায়নি কোনো দলই। দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটে প্রথম গোলের দেখা পায় আর্সেনাল। ডি-বক্সে বাঁ দিক থেকে জোরালো শটে পোস্ট ঘেঁষে বল জালে পাঠান ইংলিশ মিডফিল্ডার জ্যাক উইলশেয়ার। তবে চার মিনিট পরই সমতায় ফেরেন আর্সেনাল। ম্যাচের ৬৭ মিনিটে সফল স্পট কিকে চেলসির হয়ে গোল করেন হ্যাজার্ড। বেলজিয়ামের এই মিডফিল্ডার ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় ব্লুজরা।
এ ড্রয়ে ২২ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছে চেলসি। সমান ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আর্সেনাল। আর ২২ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে শিরোপার দৌড়ে এগিয়ে থাকা ম্যানচেস্টার সিটি।

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তত্ত্বাবধায়ক সরকার আমলে চালু হওয়া ‘না’ ভোট একাদশ সংসদ নির্বাচনের আগে গণপ্রতিনিধিত্ব আদেশ সংশোধনের উদ্যোগের মধ্যে পুনঃপ্রবর্তনের প্রস্তাব করেছে নাগরিক সংগঠন সুজন। আপনি কি তা সমর্থন করেন?