মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ৩১ ডিসেম্বর, ২০১৭, ০৮:১৮:১৩

বড় জয়ে বছর শেষ চেলসির

বড় জয়ে বছর শেষ চেলসির

স্পোর্টস ডেস্কঃ-উইলিয়ান নৈপুণ্যে বড় জয় দিয়ে বছর শেষ করল চেলসি। শনিবার রাতে ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যাচে স্টোক সিটিকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে দলটি। এই জয়ে ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুই-এ ওঠে এসেছে চেলসি। একইদিনে সাউদাম্পটনের সঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচ গোলশূন্য ড্র হওয়ায় টেবিলের তৃতীয় স্থানে নেমে গেছে হোসে মরিনহোর শিষ্যরা। ২০ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে ম্যানসিটি।
চেলসির এই বড় জয়ে এক গোল করেন উইলিয়ান। এছাড়া পেদ্রো ও আন্টোনিও রুদিগারের গোলেও অবদান ছিল এই ব্রাজিলিয়ান তারকার। এছাড়া চেলসির হয়ে বাকি দুই গোল করেন ড্যানি ড্রিংকওয়াটার ও জাপাকস্তা।  এই দুজনই ক্লাবের হয়ে প্রথম গোল করলেন।
খেলার তৃতীয় মিনিটে চেলসিকে এগিয়ে নেন রুদিগার। উইলিয়ানের ফ্রি-কিক থেকে পাওয়া বলে দুর্দান্ত হেডের সাহায্যে তা জালে পাঠান এই জার্মান ডিফেন্ডার। ৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ড্রিংকওয়াটার। ২৩ মিনিটে উইলিয়ানের পাস থেকে বুলেট গতির শট স্টোকের জালে পানা তিনি।
৭৩ মিনিটে নিজেদের বক্সে উইলিয়ানকে ফাউল করায় পেনাল্টি পায় চেলসি। সেই পেনাল্টি থেকে গোল করেন উইলিয়ান। একেবারে শেষ বেলায় খেলার দুই মিনিট বাকি থাকতেই জাপাকস্তা আরো একদফায় ব্যবধান বাড়ান। তাই শেষ পর্যন্ত ৫-০ গোলের বড় জয় পায় চেলসি।

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তত্ত্বাবধায়ক সরকার আমলে চালু হওয়া ‘না’ ভোট একাদশ সংসদ নির্বাচনের আগে গণপ্রতিনিধিত্ব আদেশ সংশোধনের উদ্যোগের মধ্যে পুনঃপ্রবর্তনের প্রস্তাব করেছে নাগরিক সংগঠন সুজন। আপনি কি তা সমর্থন করেন?