শনিবার, ১৮ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ৩০ ডিসেম্বর, ২০১৭, ০৯:০৯:৫২

বড়দিন ও নববর্ষ উপলক্ষে চন্দ্রঘোনায় সাঁতার প্রতিযোগিতা

বড়দিন ও নববর্ষ উপলক্ষে চন্দ্রঘোনায় সাঁতার প্রতিযোগিতা

কাজী মোশাররফ হোসেন, কাপ্তাইঃ-কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনায় অবস্থিত খ্রীস্টিয়ান মিশন হাসপাতাল এলাকায় শনিবার (৩০ ডিসেম্বর) শুভ বড়দিন ও ইংরেজী নববর্ষ উপলক্ষে সাঁতার প্রতিযোগিতার আয়োজন করা হয়। চন্দ্রঘোনা ব্যাপ্টিস্ট চার্চের উদ্যোগে এই সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। কর্ণফুলী নদীর রাইখালী অংশ থেকে সাঁতার প্রতিযোগিতা শুরু হয়ে চন্দ্রঘোনা খ্রীস্টিয়াম মিশন ঘাঁটে এসে সাঁতার শেষ হয়। চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালের উপ-পরিচালক ডাঃ প্রবির খিয়াং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাঁতার প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান বিপ্লব মারমা, ভাইয্যাতলী মৌজার হেডম্যান থোয়াই অং মারমা, কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি কাজী মোশাররফ হোসেন ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম লাভলু। সাঁতার প্রতিযোগিতা উপভোগ করার জন্য কর্ণফুলী নদীর দুই তীরে বিপুল সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।
চন্দ্রঘোনা ব্যাপ্টিস্ট চার্চের সাধারন সম্পাদক অং থুই খিয়াং বলেন প্রতিবছর শুভ বড়দিন এবং ইংরেজী নববর্ষ উপলক্ষে চন্দ্রঘোনা ব্যাপ্টিস্ট চার্চের উদ্যোগে সাঁতার প্রতিযোগিতার আয়োজন করা হয়। স্থানীয় তরুণ যুবকরা সাঁতার প্রতিযোগিতায় অংশ নেয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরন করেন চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালের উপ-পরিচালক ডাঃ প্রবির খিয়াং।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?