শনিবার, ১৮ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০১৭, ০৭:১২:৪৯

কাপ্তাইয়ে বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্টে তারুণ সংঘ চ্যাম্পিয়ন

কাপ্তাইয়ে বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্টে তারুণ সংঘ চ্যাম্পিয়ন

কাজী মোশাররফ হোসেন, কাপ্তাইঃ-কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইন্যাল খেলা বরইছড়ি ব্যাডমিন্টন গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়। তরুণ সংঘ বনাম প্রগতি সংসদের মধ্যে ফাইন্যাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় তরুণ সংঘ ৩-০ সেটে জয়লাভ করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামাল হোসেন।
কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলমের সভাপতিত্বে ফাইন্যাল খেলা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাপ্তাই সার্কেলের এ এস পি আসলাম ইকবাল, কাপ্তাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী, রাঙ্গামাটি জেলা পরিষদের প্রাক্তন সদস্য প্রকৌশলী রুবায়েত আক্তার আহমেদ, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী, কাপ্তাই ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ, চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের উপ-পরিচালক ডাঃ প্রবির খিয়াং ও কাপ্তাই বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রের আবাসিক প্রকৌশলী আশফাকুর রহমান মুজিব। অনুষ্ঠানে বক্তব্য রাখেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক মাহবুব হাসান বাবু ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বিদর্শন বড়ুয়া।
ব্যাডমিন্টন খেলায় বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দিয়ে প্রধান অতিথির বক্তব্যে মোঃ কামাল হোসেন বলেন, একটি প্রতিযোগিতাপূর্ণ এবং আকর্ষনীয় খেলা আমরা উপভোগ করেছি। সুন্দর খেলা আয়োজন করায় তিনি কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থাকে ধন্যবাদ জানান। ব্যাডমন্টিনের পাশাপাশি ভলিবল, ফুটবল, ক্রীকেটসহ বিভিন্ন খেলাধুলার আয়োজন করার জন্যও তিনি পরামর্শ দেন। অল্প সময়ের মধ্যে কাপ্তাই উপজেলা বনাম রাঙ্গুনিয়া উপজেলার মধ্যে প্রীতি ব্যাডমিন্টন খেলার আয়োজন করা হবে বলেও তিনি ঘোষণা দেন।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?