Chtnews24.com
খাগড়াছড়িতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত-২০
Saturday, 03 Aug 2019 14:06 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

খাগড়াছড়িঃ-খাগড়াছড়িতে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। শনিবার (৩ আগষ্ট) সকাল পৌনে ৯টার দিকে গুইমারা উপজেলার খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের হাফছড়ি হাতিমুরা জোরাখাম্বা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, সকালে যাত্রীবাহী দুই বাসের (চট্টমেট্রো জ-১১-০০০৯) ও (চট্টমেট্টো জ-১১-০১৮০) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে চালক হেলপারসহ অন্তত ২০জন যাত্রী আহত হয়েছেন। তবে দুই বাসের যাত্রীদের মধ্যে কেউ মারা গেছে কী না তা নিশ্চিত হওয়া যায়নি। তবে বেশ কয়েকজন গুরুতর আহত যাত্রীকে মানিকছড়ি উপজেলা হেলথ কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
এদিকে একটি বাসের চালক মহিউদ্দিন প্রায় এক ঘণ্টা তার সিটে আটকে থাকার পর উদ্ধার করা হয়েছে।
জানা গেছে, লক্ষ্মীছড়ি থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস দিগন্ত কংকা বীপরিত দিক থেকে আসা চট্টগ্রামগামী চিনকি মাওলা হাফছড়ির জোড় খাম্বা এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রায় ২০ যাত্রী আহত হয়। দুর্ঘটনার খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়।
দিগন্ত কংকা বাসের ড্রাইভার মহিউদ্দিন গাড়িতে আটকা পড়লেও অপর গাড়ির ড্রাইভার-হেলপার পলাতক রয়েছে বলে জানায় পুলিশ। মহিউদ্দিনকে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার ওসি বিদ্যুৎ কুমার বড়ুয়া জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।