Chtnews24.com
কাপ্তাইয়ে বাংলাদেশ স্কাউটসের শাপলা কাব এওয়ার্ড পরীক্ষা অনুষ্ঠিত
Monday, 22 Jul 2019 19:22 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

কাজী মোশাররফ হোসেন, কাপ্তাইঃ-বাংলাদেশ স্কাউটস কাপ্তাই উপজেলা শাখার আয়োজনে শাপলা কাব এওয়ার্ড এবং প্রেসিডেন্টস স্কাউটস এওয়ার্ড এর জেলা এবং উপজেলা পর্যায়ের পরীক্ষা কাপ্তাই উচ্চবিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। স্বাউটসের গুরুত্বপূর্ণ এই পরীক্ষায় কাপ্তাই উপজেলার ১৮টি স্কুলের শিক্ষার্থীরা অংশ নেয়। স্কুলের শিক্ষক মন্ডলীরাও এ সময় উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাপলা কাব এওয়ার্ড এবং প্রেসিডেন্টস স্কাউটস এওয়ার্ড পরীক্ষার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাপ্তাই উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার খুরশিদ আলম চৌধুরী, রাঙ্গামাটি জেলা স্কাউটসের সাধারন সম্পাদক বিজন কুমার দে, কাপ্তাই উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদক মাহবুব হাসান বাবু, যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক রতন কুমার দে এবং উপজেলা কাব লিডার ফেরদৌস আক্তার।
উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল বলেন, রাঙ্গামাটি জেলার ১০ উপজেলায় স্কাউটস কার্যক্রম চলছে। তবে এই কার্যক্রমে কাপ্তাই উপজেলা অন্য সব উপজেলার চেয়ে এগিয়ে আছে। কাপ্তাই উপজেলায় স্কাউট আন্দোলনকে আরো জোরদার করার জন্য তিনি সংশ্লিস্ট সকলের প্রতি আহবান জানান। শাপলা কাব এওয়ার্ড এবং প্রেসিডেন্টস স্কাউটস এওয়ার্ড পরীক্ষায় কাপ্তাই উপজেলা ভালো ফলাফল করবে বলেও তিনি আশা প্রকাশ করেন।