Chtnews24.com
বান্দরবানের রোয়াংছ‌ড়িতে ইউনিয়ন আওয়ামীলী‌গ সভাপ‌তি‌কে গুলি করে হত্যা
Monday, 22 Jul 2019 15:50 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

‌বান্দরবানঃ-বান্দরবানে এক ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত নেতার নাম মং মং থোয়াই মারমা‌ (৫০)। তিনি রোয়াংছ‌ড়ির তারাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন।
সোমবার (২২জুলাই) দুপু‌র দেড়টার দিকে বান্দরবা‌ন-রোয়াংছ‌ড়ি সড়‌কের শামুকছঝিড়ি এলাকায় মোটরসাইকেল করে আসার সময় দুর্বৃত্তরা তাকে গুলি করে।
স্থানীয়রা জানায়, দুপু‌রে রোয়াংছ‌ড়ি থে‌কে বান্দরবান সদ‌রে আসার প‌থে শামুকঝিড়ি এলাকায় সন্ত্রাসীরা মংমং থোয়াইকে পাঁচটি গু‌লি ক‌রে। এতে ঘটনাস্থ‌লেই তার মৃত্যু হয়।
বান্দরবান সদর হাসপাতা‌লের ডাক্তার চিংম্রাসা ব‌লেন, হাসপাতা‌লে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছিল। ফলে তাদের আর কিছু করার ছিল না।
আওয়ামী লীগ নেতৃবৃন্দ জানিয়েছেন রোয়াংছড়ি থেকে কাজ সেরে মোটরসাইকেল নিয়ে বান্দরবান জেলা শহরে আসার পথে সামগ্রী এলাকায় দুর্বৃত্তরা তার উপর বেশ কয়েক রাউন্ড গুলি করে। গুলি মং মং থোয়াই এর বুকে ও পিঠে লাগে। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর জানিয়েছেন কারা গুলি করেছে তা এখনো স্পষ্ট নয়। তবে রোয়াংছড়ি আওয়ামী লীগ নেতৃবৃন্দ জানিয়েছেন জনসংহতি সমিতির সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে তারা মনে করছেন।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শ‌হিদুল ইসলাম জানান, তারা খবর পেয়েছেন। এখন ঘটনাস্থলের দিকে যাচ্ছেন। সেখানে গিয়ে বিস্তারিত বলতে পারবেন। তবে সন্ত্রাসীদের ধরতে ইতিমধ্যে সেখানে সেনাবাহিনী ও পুলিশ অভিযান চালাচ্ছে বলে তিনি জানান।
উল্লেখ্য, গত দুই মাসে বান্দরবানে জনসংহতি সমিতি ও মগ লিবারেশন পার্টির মধ্যে অন্তর্দ্বন্দ্বে উভয় দলের অন্তত ছয়জন নিহত হয়েছে।