Chtnews24.com
লংগদুতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলা আওয়ামীলীগের ৩জন সাময়িক বহিস্কার
Monday, 22 Jul 2019 15:14 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

রাঙ্গামাটিঃ-লংগদুর ৬নং মাইনীমূখ ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নৌকা প্রতীকে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়ায় দলীয় পদ থেকে ৩জনকে সাময়িক বহিস্কার করেছে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ।
সোমবার (২২ জুলাই) বাংলাদেশ আওয়ামী লীগ, রাঙ্গামাটি পার্বত্য জেলা শাখর সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বরের স্বাক্ষরিত গণমাধ্যমকে দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।
বহিস্কৃতরা হলেন, লংগদু উপজেলা আওয়ামলীগের আইন বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান, ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ সালাম খাঁ ও লংগদু উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ গাউস আলী।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, লংগদু উপজেলাধীন ৬নং মাইনীমূখ ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থী আব্দুল আলী ‘নৌকা’ প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
কিন্তু বড়ই পরিতাপের বিষয় এই যে, কিছু সংখ্যক নেতৃবৃন্দ দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে আওয়ামীলীগের দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেন। ফলে রবিবার (১৪ জুলাই) বিকাল ৫টার সময় অনুষ্ঠিত রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় দলীয় গঠনতন্ত্রের ৪৭(ঠ) ধারা মোতাবেক উপরোক্ত নেতৃবৃন্দকে দলীয় সকল পদ থেকে সাময়িকভাবে অব্যহতি প্রদানের সর্বসম্মত সিদ্ধান্ত গৃহিত হয়।
সোমবার (২২ জুলাই) হতে পরবর্তী নির্দেশ বা সিদ্ধান্ত না দেওয়া পর্যন্ত উপরোক্ত নেতৃবৃন্দকে বাংলাদেশ আওয়ামী লীগের সকল কার্যক্রম থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হলো।