Chtnews24.com
আলীকদমে ছেলে ধরা গুজব বন্ধে মতবিনিময় সভা
Sunday, 21 Jul 2019 19:16 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

আলীকদমঃ-বান্দরবানের আলীকদমে কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্দোগে ছেলে ধরা গুজন বন্ধ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ জুলাই) সকাল ১১ টায় ২নং চৈক্ষ্যং ইউনিয়নের রেপার পাড়া বাজারে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আলীকদম থানার অফিসার্স ইনচার্জ রফিক উল্লাহ, ২নং চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, আলীকদম থানার উপ পরিদর্শক আব্দুল খালেকসহ স্থানীয় ব্যবসায়ী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে ওসি রফিক উল্লাহ বলেন, পদ্মা সেতুর জন্য এক লক্ষ লোকের মাথা লাগবে, এমন গুজব ছড়িয়ে পড়ছে সারা দেশে। এই গুজবের সূত্র ধরে দেশের বিভিন্ন স্থানে অপ্রীতিকর ঘটনা ঘটছে। কোন বিশেষ মহল অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার প্রয়াসে এমন জঘন্য গুজব ছড়িয়েছে। তিনি আরো বলেন কেউ আইন হাতে তুলে নিবেননা। এলাকায় যদি এমন সন্দেহ জনক লোকজনের আনাগোনা দেখা যায় তাহলে সাথে সাথে নিকটস্থ থানায় জানান অথবা ওই ব্যক্তিকে পুলিশের হাতে তুলে দিন।
সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি বলেন বিভিন্ন স্থানে যেসব কাটা মাথার সন্ধান পাওয়া যাচ্ছে তার কিছুটা রয়েছে গুজন এবং সত্যিকারে যা ঘটছে তা হল গতানুগতিক বিচ্ছিন্ন ঘটনা।