Chtnews24.com
লংগদুতে আরো ৩জনকে অর্থদন্ডসহ জাল ও নৌকা জব্দ
Sunday, 14 Jul 2019 18:44 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

লংগদুঃ-রাঙ্গামাটির লংগদুতে কাপ্তাই হ্রদে মাছ ধরা নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় আরো তিনজনকে অর্থদন্ডসহ চারটি নৌকা ও জাল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।
রবিবার (১৪ জুলাই) লংগদু উপজেলার কাট্টলী বিল (কাপ্তাই হ্রদে) এলাকায় সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরার সময় মৎস্য উন্নয়ন কর্পোরেশন লংগদু শখার লোকজন অভিযান চালিয়ে চারটি নৌকা ও জালসহ তিন জনকে আটক করে।
আটককৃতরা হলেন, আবুল হোসেন (৪৫),শহিদুল ইসলাম (৩৫) এদের দুজনের বাড়ী ভাসাইন্যাদম এলাকায়। অন্যজন হলেন মারিশ্যাচর এলাকার মোঃ সামাদ হোসেন (৩০)।
উপজেলা বিএফডিসি কর্মকর্তা আকবর হোসেন জানান,  হ্রদে মাছ ধরা অবস্থায় জাল ও নৌকা সহ আটককৃতদেরকে লংগদু উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় এর নিকট হাজির করা হলে নির্বাহী অফিসার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আবুল হোসেনকে তিন হাজার টাকা শহিদুল ইসলাম ও মোঃ সামাদ হোসেনকে এই দুইজনকে চার হাজার টাকা সহ মোট সাত হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। সেই সাথে তাদের কাছ থেকে আটক জাল ও চারটি নৌকা জব্দ করা হয়েছে।
নিষেধাজ্ঞা অমান্য করে হ্রদে মাছ ধরায় এনিয়ে গত দুদিনে সাতজনকে অর্থদন্ড প্রদান করেছে উপজেলা প্রশাসন তথা ভ্রাম্যমান আদালত।