Chtnews24.com
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ আটক মাদক ব্যবসায়ী নিহত
Sunday, 14 Jul 2019 13:11 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

কক্সবাজারঃ-কক্সবাজারে টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মুফিদুল আলম প্রকাশ মংগ্যাইয়া (৪২) নামে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে মারা গেছেন। এসময় পুলিশের তিন সদস্য আহত হন। পরে ঘটনাস্থল হতে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।
রবিবার (১৪ জুলাই) ভোররাতে নয়াপাড়ায় এ ঘটনা ঘটে। মুফিদুল আলম প্রকাশ মংগ্যাইয়া হোয়াইক্যং নয়াপাড়ার মৃত নজির আহমদের ছেলে।
পুলিশ জানায়, ভোররাতে টেকনাফ মডেল থানা পুলিশের হাতে আটক মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি মুফিদুল আলম প্রকাশ মংগ্যাইয়াকে নিয়ে নয়াপাড়া বালিকা মাদ্রাসার পেছনে মাদকের চালান উদ্ধার অভিযানে যায়। এসময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে পুলিশের এএসআই অহিদ, কনস্টেবল রুবেল মিয়া ও আহত হয়। পুলিশও সরকারী সম্পদ এবং আত্মরক্ষার্থে ৩৮ রাউন্ড পাল্টা গুলিবর্ষণ করে। কিছুক্ষণ পর গুলিবর্ষণকারীরা পালিয়ে গেলে পরিস্থিতি শান্ত হয় এবং ঘটনাস্থল তল্লাশি করে ২টি অস্ত্র, ১০ রাউন্ড গুলি ও ছিটিয়ে থাকা ৫ হাজার পিস ইয়াবাসহ গুলিবিদ্ধ মুফিদুলকে উদ্ধার করে। তাকে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়ার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। পুলিশের সদস্যরা প্রাথমিক চিকিৎসা নেন।
টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।