Chtnews24.com
বন্যায় দূর্গতদের মাঝে দীঘিনালা জোনের পক্ষ থেকে খাবার ও ঔষধ বিতরন
Wednesday, 10 Jul 2019 19:09 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

সোহেল রানা, দীঘিনালাঃ-খাগড়াছড়ির দীঘিনালায় পাহাড়ী ঢলে সৃষ্ট বন্যায় ও পাহাড় ধসে আশ্রয় কেন্দ্রে আশ্রয় নেয়াদের রান্না করা খাবার ও ঔষধ বিতরণ করেছে দীঘিনালা জোনের জাগ্রত বিশ বেঙ্গলের সেনাবাহিনী।
বুধবার (১০ জুলাই) দীঘিনালা উপজেলার ১নং কবাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাচিন সন পুর উচ্চ বিদ্যালয়সহ আশপাশের এলাকায় আশ্রয় কেন্দ্রে পানিবন্দী পরিবারের মাঝে রান্না করা খাবার ও ঔষধ বিতরণ করেন দীঘিনালা জোনের ক্যাপ্টেন শাহরিয়ার মাহমুদ শোভন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো: কাশেম, দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্ল্যাহ, কবাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসেন প্রমূখ।    
এ বিষয়ে দীঘিনালা জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল মো. আসাদুজ্জামান তাপস (পিএসসি) বলেন, দীঘিনালা জোন তথা বাংলাদেশ সেনাবাহিনী সবসময় আর্তমানবতার সেবায় বেসামরিক প্রশাসনকে দুর্যোগপুর্ণ মুহুর্তে তাৎক্ষণিক সহায়তায় সার্বক্ষণিক পাশে থাকবে। শান্তি-সম্প্রীতি-উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন যাবৎ অত্যন্ত দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছে। ভবিষ্যতেও আর্তমানবতার সেবায় আমাদের এ কর্মকা- অব্যাহত থাকবে।