Chtnews24.com
রোয়াংছড়িতে জেএসএস সমর্থনকারী এক যুবকের গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা
Tuesday, 25 Jun 2019 20:22 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

বান্দরবানঃ-বান্দরবানের রোয়াংছড়িতে জেএসএস সমর্থনকারী অংসিংচিং মারমা (৩৮) নামে এক যুবকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আঞ্চলিক রাজনীতি সংগঠন জেএসএস এর উপজেলা সাধারণ মেম্বার মেচিংঅং মারমা বলেন, মৃত ব্যক্তির জেএসএস কর্মী না। তবে তিনি আমাদের জেএসএসের সমর্থীত ছিলেন।
প্রত্যক্ষদর্শি ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৫ জুন) রাত দেড়টার দিকে থোয়াইঅংগ্য পাড়া বাসিন্দা মংপ্রুথুই মারমা এর ছেলে অংসিংচিং মারমাকে ঘুমন্ত অবস্থা থেকে নিজ বাড়ি থেকে তাকে ডেকে নিয়ে পাড়া থেকে প্রায় আঁধা কিলোমিটার দূরে বিলের কাছে নিয়ে গুলি করে হত্যা করেন দুর্বৃত্তরা।
পাড়া কারবারী ক্যোয়াইডংমং মারমা ও মৃত ব্যক্তি বড় বোন পুওয়াংনুচিং মারমা বলেন, গভীর রাতে কে বা কারা ডেকে আমার ভাইকে নিয়ে গেছে। ডেকে নেওয়ার পর প্রায় আঁধা ঘন্টা মধ্যে গুলি শব্দ আওয়াজ শুনতে পায়। ওই গুলি শব্দ শুনতে পেয়ে অংসিংচিং মারমা এর স্ত্রী ঘটনাটি পাড়াবাসিদেরকে জানান। খবর পেয়ে সকালে গ্রামবাসিরা বিভিন্ন স্থানে খোঁজা খোঁজি করলে পাড়ার অদূরে বিলের মধ্যে অংসিংচিং মারমা মৃত লাশটি দেখতে পেয়ে ইউপি চেয়ারম্যানকে জানানো হয়।
পরে ইউপি চেয়ারম্যান বিষয়টি রোয়াংছড়ি থানা অফিসারকে জানালে অফিসার ইনচার্জ (ওসি) মো: শরিফুল ইসলাম পুলিশ ফোর্স নিয়ে ঘঠনাস্থলে গিয়ে মৃত ব্যাক্তির লাশটি উদ্ধার করে থানা নিয়ে আসে। রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: শরিফুল ইসলাম ঘটনাটি স্বীকার করে বলেন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেছি।