Chtnews24.com
খাগড়াছড়িতে আ’লীগের সংগ্রাম, গৌরব, সাফল্যের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
Sunday, 23 Jun 2019 13:12 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

লিটন ভট্টাচার্য রানা, খাগড়াছড়িঃ-খাগড়াছড়িতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বর্ণাঢ্য র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন সহ নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামীলীগের সংগ্রাম, গৌরব, সাফল্যের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রবিবার (২৩ জুন) সকাল থেকে নানা কর্মসূচী হাতে নেয় জেলা আওয়ামীলীগ।
খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার নেতৃত্বে সকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর টাউন হলে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
এ সময় খাগড়াছড়ির মহিলা সংরক্ষিত আসনের এমপি বাসন্তি চাকমা, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উপদেষ্টা নুর নবী চৌধুরী, সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,সমীর দত্ত চাকমা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এড. আশুতোষ চাকমা, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংশেইপ্রু চৌধুরী অপু, জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা,পার্থ ত্রিপুরা জুয়েল,খগেশ্বর ত্রিপুরা, শতরূপা চাকমা, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সনজিত ত্রিপুরা, সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, জেলা মহিলা আওয়ামীলীগের সম্পাদিকা শাহিনা আক্তার, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা, যুবলীগ সভাপতি যতন ত্রিপুরা, সম্পাদক কে এম ইসমাইল সহ অঙ্গ সংগঠনের সিনিয়র নেতাকর্মীরা এতে অংশ নেয়।
খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে প্রতিষ্ঠাবার্ষিকী পালনে মাসব্যাপী কর্মসূচী হাতে নেওয়া হয়েছে জানিয়ে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী বলেন, মাসব্যাপী ধারাবাহিক ভাবে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হবে।