Chtnews24.com
দেশের উন্নয়নের স্বার্থে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করুন-সংসদ সদস্য দীপংকর তালুকদার
Thursday, 20 Jun 2019 18:55 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

লংগদুঃ-রাঙ্গামাটির লংগদু উপজেলায় কর্মরত বিভিন্ন গনমাধ্যম কর্মীদের নবনির্মিত প্রেস ক্লাব ভবন আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয়েছে।
বৃহষ্পতিবার (২০জুন) লংগদু উপজেলা সদরে নবনির্মিত প্রেস ক্লাব ভবন ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করেন, রাঙ্গামাটি সাংসদ ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি।
এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছে জাতীর বিবেক। সঠিক তথ্য দিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশের উন্নয়নের স্বার্থে ও জনগণের কাজ করার জন্য তিনি সাংবাদিকদের প্রতি আহবান জানান।  
তিনি আরো বলেন, বিত্তিহীন মিথ্যা সংবাদ পরিবেশন থেকে বিরত থাকার জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানাচ্ছি কেননা মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ সমাজে গুজব ছড়িয়ে ক্ষতি করে। তিনি বলেন, লংগদু প্রেস ক্লাবের ভবন শুভ উদ্বোধন করতে পেরে আমি অত্যান্ত খুশি। প্রেস ক্লাবের সাথে জড়িত সকল সাংবাদিকদের জন্য ল্যাপটপসহ অন্যান্য সামগ্রী সুবিধাদি সহযোগিতা করার আশ্বাস দেন এবং সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে অনেক সুদৃষ্টি রাখবেন বলে তিনি জানান।
লংগদু উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান এতে সভাপতিত্ব করেন। এতে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লংগদু উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, লংগদু জোনের উপ-অধিনায়ক মেজর মোঃ হাসান, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য মোঃ জানে আলম, লংগদু সহকারী কমিশনার (ভূমি) মোঃ মামুন হোসেন, লংগদু থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিরজুল ইসলাম ঝান্টু ও আনোয়ারা বেগম, লংগদু ইউপি চেয়ারম্যান কুলিন মিত্র চাকমা(আদু)। এছাড়া আরো উপস্থিত ছিলেন, লংগদু প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ওমর ফারুক মুছা, দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি আব্দুর রহীম, দৈনিক মুক্ত খবর প্রতিনিধি মোঃ আলমগীর হোসেন, দৈনিক সাংঙ্গু প্রতিনিধি রাকিব হাসান, অনলাাইন সিএইচটি টাইমস টুয়েন্টিফোর.কম প্রতিনিতি তারিকুল ইসলাম তারা। অনুষ্ঠান পরিচালনা করেন, দৈনিক কালের কন্ঠ ও পার্বত্য চট্টগ্রাম লংগদু প্রতিনিধি আরমান খান।
শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা ফোরকান আহম্মদ।