Chtnews24.com
বান্দরবানে সাঙ্গু নদীতে নিখোঁজ নারীর লাশ উদ্ধার
Wednesday, 19 Jun 2019 14:31 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

বান্দরবানঃ-বান্দরবানে সাঙ্গু নদীতে গোসল করতে নেমে নিখোঁজ নারীর লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ স্থান থেকে প্রায় ৫ কিলোমিটার দুরে তার লাশ ভেসে উঠে। মঙ্গলবার সন্ধ্যায় ক্যায়ামলং এলাকায় সাঙ্গু নদীতে ভেসে উঠলে স্থানীয়রা তার লাশ উদ্ধার করেন।
মঙ্গলবার (১৮ জুন) সকাল ৭টায় পৌর এলাকার ৯নং ওয়ার্ডের মোহাম্মদপুর এলাকার খুরশিদা বেগম (৪০) নামে এই গৃহীনি সাংগু নদীতে গোসল করতে গেলে পা পিঁছলে পানিতে পড়ে যায়।
নিখোজ খুরশিদা বেগম শারীরিক ও মানসিক রোগী ছিলেন বলে জানান এলাকাসী। খুরশিদা বেগম পানিতে পড়ে যাওয়ার পর স্থানীয়রা নদীতে অনেক খোঁজখুজি করে তাকে না পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে খবর দিলে বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল তাকে উদ্ধারে নামে।
এদিকে বান্দরবান ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো: ফরহাদ উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা সকাল আটটা থেকে খুরশিদা বেগমকে উদ্ধারে সাংগু নদীতে অভিযান শুরু করি, তবে নিখোঁজ স্থান থেকে প্রায় পাঁচ কিলোমিটার দুরে সন্ধ্যায় তার লাশ ভেসে উঠলে স্থানীরা তাকে উদ্ধার করে।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী জানান, সাঙ্গু নদীতে নিখোঁজ নারীর লাশ কেয়ামলং এলাকার সাঙ্গু নদীতে ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করে পুলিশকে খবর দেয় এবং পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরন করেন।