chtnews24.com
বরগুনা জেলা আইনজীবী সমিতির সভাপতি নান্না, সম্পাদক আতিক
Saturday, 19 Jun 2021 00:22 am
Reporter :
chtnews24.com

chtnews24.com

বরগুনা: বরগুনা জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) অনুষ্ঠিত এই নির্বাচনে ১৩৭ ভোট পেয়ে সভাপতি হয়েছেন অ্যাড. জহুরুল হক নান্না। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাড. আক্তারুজ্জামান বাহাদুর পেয়েছেন ৯৯ ভোট।

সম্পাদক পদে ১৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন অ্যাড. মো. আতিকুল হক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন অ্যাড. মো. সিদ্দিকুর রহমান পান্না। তিনি পেয়েছেন ৯১ ভোট।

এছাড়া এ নির্বাচনে সহ-সভাপতি (বরগুনা সদর) পদে নির্বাচিত হয়েছেন অ্যাড. হুমায়ূন কবির বাচ্চু, সহ-সভাপতি (আমতলী) পদে অ্যাড. গোলাম দেলোয়ার হোসেন, সহ-সভাপতি (পাথরঘাটা) পদে অ্যাড. সাইদুল কবির ফারুক।

মহিলা বিষয়ক সম্পাদিকা নির্বাচিত হয়েছেন রঞ্জু আরা শিপু। এছাড়াও যুগ্ম সম্পাদক (বরগুনা সদর) পদে অ্যাড জাফর ইকবাল (মনির), যুগ্ম সম্পাদক (আমতলী) পদে অ্যাড. মাহবুবুর রহমান মইন, যুগ্ম সম্পাদক (পাথরঘাটা) পদে অ্যাড. মো. ফারুক, গ্রন্থাগার সম্পাদক পদে অ্যাড. মো. আবু জাফর ওবায়দুল্লাহ নির্বাচিত হয়েছেন।

ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক পদে অ্যাড. মো. রুহুল আমিন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাড. মো. জাফর ইকবাল নির্বাচিত হয়েছেন। সদস্য নির্বাচিত হয়েছেন অ্যাড. রুহুল আমিন হাওলাদার এবং অ্যাড. সাইফুল ইসলাম সোহেল।

নির্বাচনে ২৬৯ ভোটারের মধ্যে ২৫৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। বিকেল ৪টায় ভোট গ্রহণ শেষ হয়। ভোট শেষে সন্ধ্যা সাড়ে ৮টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করে কমিশন। এ নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন, অ্যাড. আসাদুজ্জামান শেলিম, অ্যাড মো. নূরুল আমীন এবং অ্যাড. মো. আব্দুল লতিফ।