Chtnews24.com
ইয়াবা বিক্রির সন্দেহে খাগড়াছড়ি সদর থানার এস আই সাইদুল ক্লোজড, আটক-১
Tuesday, 11 Jun 2019 13:06 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

খাগড়াছড়িঃ-খাগড়াছড়ি সদর থানার এস আই সাইদুর রহমানকে ক্লোজড করে পুলিশ লাইনে পাঠানো হয়েছে। সোমবার (১০ জুন) সন্ধ্যায় ইয়াবা বিক্রির সাথে জড়িত থাকার সন্দেহে তাকে ক্লোজড করা হয়।
জানা গেছে, খাগড়াছড়ি জেলা সদরের মুসলিম পাড়ায় জনতার হাতে ৫০পিস ইয়াবাসহ আটক হওয়া এক মাদক ব্যবসায়ীর তথ্যের ভিত্তিতে খাগড়াছড়ি সদর সার্কেল থেকে এস আই সাইদুর রহমানকে ক্লোজড করা হয়। ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ী অর্জন বসাক জেলা সদরের সিঙ্গিনালা এলাকার দুলাল বসাকের ছেলে।
খাগড়াছড়ি পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শাহ আলম জানান, দীর্ঘদিন ধরে মুসলিমপাড়া এলাকার ভাড়া বাসা থেকে এক পুলিশ কর্মকর্তা মাদক ব্যবসা করছে বলে স্থানীয়রা অভিযোগ করে। সোমবার সন্ধ্যায় ৫০পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে স্থানীয়রা হাতেনাতে আটকের পর এস আই সাইদুলের নাম বেরিয়ে আসে। এক পর্যায়ে স্থানীয়রা উত্তেজিত হয়ে বাড়িটি ঘিরে রেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে দুইজনকে থানায় নিয়ে আসে।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাৎ হোসেন টিটো বলেন, মাদকসহ আটক যুবকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে। এ ঘটনায় জড়িত সন্দেহে খাগড়াছড়ি সদর সার্কেলের এস আই সাইদুর রহমানকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।
এ ব্যাপারে খাগড়াছড়ি সদর সার্কেলের এএসপি রওনক আনম জানান, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগ উঠায় তাকে ক্লোজড করা হয়েছে। বিভাগীয় তদন্ত শেষে ঘটনার সাথে সংশ্লিষ্টতা পাওয়া গেলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।