Chtnews24.com
টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত
Monday, 10 Jun 2019 14:28 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

কক্সবাজারঃ-কক্সবাজারের টেকনাফে মাদকের চালান নিয়ে অনুপ্রবেশের চেষ্টাকালে এক অজ্ঞাত রোহিঙ্গা মাদক পাচারকারী বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন বলে জানা গেছে।
বিজিবি সূত্র জানায়, সোমবার ভোরে মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে দমদমিয়া বিওপির নায়েক মো. হাবিবুর রহমানের নেতৃত্বে বিজিবির একটি টহলদল জাদিমোরা সীমান্ত এলাকায় অবস্থান নেয়। কিছুক্ষণ পর একটি হস্তচালিত নৌকাযোগে ৪/৫জন বাংলাদেশ জলসীমায় প্রবেশ করলে বিজিবি সদস্যরা চ্যালেঞ্জ করা মাত্র গুলিবর্ষণ শুরু করে। বিজিবিও পাল্টা গুলিবর্ষণ করলে কয়েকজন নদীতে ঝাঁপ দেয়। গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থল তল্লাশি করে ৫০ হাজার ইয়াবা, একটি দেশীয় একনলা বন্দুক, ২ রাউন্ড গুলির খালি খোসা ও একটি কাঠের নৌকাসহ গুলিবিদ্ধ অজ্ঞাত এক ব্যক্তিকে উদ্ধার করে। পরে তাকে দ্রুত উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এই ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল রিপোর্ট তৈরীর পর লাশ পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করে।
এলাকাবাসীর দাবি, নিহত মাদক কারবারি মিয়ানমারের মন্ডু থানার দক্ষিণ নাগাকুরার পেরাংপুরের মোহাম্মদ নুরের পুত্র মো. রফিক (৩০)।
টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল ফয়সল হাসান খান বলেন, তদন্ত স্বাপেক্ষে মামলার প্রস্তুতি চলছে।