Chtnews24.com
সন্ত্রাসীদের গ্রেফতার ও রাজবিলা এলাকায় সেনাক্যাম্প স্থাপনের দাবিতে বান্দরবানে মানববন্ধন
Sunday, 26 May 2019 20:25 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

বান্দরবানঃ-পাহাড়ে সম্প্রতি বিনষ্টকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও রাজবিলা এলাকার তাইংখালিতে সেনাক্যাম্প স্থাপন ও চথোয়াই মংকে হত্যার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন করেছে সামাজিক সংগঠন সচেতন পার্বত্যবাসী।
সচেতন পার্বত্যবাসী বান্দরবান জেলার সভাপতি মো: মিজানুর রহমান আখন্দ এর সভাপতিত্বে এসময় মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন মোঃ রেজাউল করিম, আব্দুল্লাহ আল মামুন, সদস্য সচিব শফিকুর রহমান প্রমুখ।
এসময় বক্তারা বলেন, সম্প্রতি পাহাড়ে গুম খুন অপহরণ মহামারী আকার ধারন করেছে, সম্প্রতি বান্দরবানে হত্যাকান্ড বেড়ে গেছে আর এসব সন্ত্রাসী কর্মকান্ড নিরসনে রাজবিলা এলাকার তাইংখালিতে সেনাক্যাম্প স্থাপন করা জরুরী। এসময় বক্তারা সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক বিচারের আওতায় এনে সর্বোচ্চ শান্তি নিশ্চিত করার জন্য সরকারের কাছে দাবি জানান।
প্রসঙ্গত, ২২মে বুধবার রাত সাড়ে নয়টায় সাবেক কমিশনার ও পৌর আওয়ামীলীগের সহ সভাপতি চ থোয়াই মং মারমাকে বালাঘাটার উজিমুখ হেডম্যান পাড়া থেকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। পরে শনিবার ২৫ মে দুপুরে জর্ডান পাড়া থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ, আর এরপরই উত্তপ্ত হয়ে ওঠে বান্দরবান পার্বত্য জেলা।