Chtnews24.com
কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষ, চালকসহ নিহত-২
Sunday, 26 May 2019 14:45 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

কক্সবাজারঃ-কক্সবাজার সদরের ঈদগাঁওর ডুলাফকির মাজার গেইটের ঢালার দোয়ার (ঝনঝইন্যা ব্রিজ) এলাকায় শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে যাত্রীবাহী মিনিবাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ ঘটতে। এতে চালকসহ দুইজন নিহত হন, আহত হয়েছেন অন্তত ১৫ জন।
নিহতরা হলেন, কক্সবাজার কলাতলী উত্তর আদর্শ গ্রামের মোহাম্মদ ইউসুফ ড্রাইভারের ছেলে মাইক্রোবাস চালক মোহাম্মদ ইয়াকুব (২৭) ও মাইক্রোবাসের যাত্রী চকরিয়া পৌরসভার ফুলতলা এলাকার মৃত আমীর হোসেনের ছেলে আলমগীর (৩৫)। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি (ভারপ্রাপ্ত) এসআই জসিম উদ্দিন জানান, যাত্রী নিয়ে কক্সবাজারে যাচ্ছিল (চট্টমেট্টো-ছ-১১-১৬৪৭) মাইক্রোবাসটি। এ সময় বিপরীত দিক থেকে আসা চকরিয়াগামী ‘সরাসরি স্পেশাল’ মিনিবাসটির সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে দুমড়ে-মুচড়ে গিয়ে মাইক্রোটি রাস্তার খাদে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলে মারা যান মাইক্রোবাসের চালক ও এক যাত্রী। খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে। পরে মালুমঘাট হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ করে ফাঁড়িতে নিয়ে যায় এবং মরদেহ হাসপাতাল মর্গে পাঠায়।