Chtnews24.com
বরকলে তথ্য সেবার উদ্যোগে উঠান বৈঠক
Tuesday, 21 May 2019 19:58 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

বরকলঃ-রাঙ্গামাটির বরকল উপজেলা তথ্য সেবা কেন্দ্রের উদ্যোগে আজ মঙ্গলবার (২১মে) ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে নারীর ক্ষমতায়ন প্রকল্পের (২য় পর্যায়) আওতাধীন বরকল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কনফারেন্স কক্ষ উঠান বৈঠক করা হয়েছে।
উপজেলা ভারপ্রাপ্ত তথ্য সেবা কর্মকর্তা আম্বিয়া আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুস্মিতা খীসা উপজেলা প্রেস ক্লাব সভাপতি পুলিন বিহারী চাকমা সাংবাদিক নিরত বরন চাকমা সহ ৫০জন মহিলা উপস্থিত ছিলেন।
মহিলা বিষয়ক কর্মকর্তা সুস্মিতা খীসা বলেন, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমাজের সকল শ্রেণী, সকল পেশার মানুষদের সচেতন হতে হব। পারবারিক কোন সমস্যা নিয়ে বারাবাড়ি করতে গিয়ে ছোটদের নিকট যাতে তা প্রভাব না পরে সেই ব্যাপারে খেয়াল রাখার জন্য উপস্থিত নারী সদস্যদের  পরামর্শ দেন সুস্মিতা খীসা।
উপজেলা তথ্য সেবা কর্মকর্তা আম্বিয়া আক্তার বলেন, পরিবারে বৌ- শ্বাশুড়ির মধ্যে সুসম্পর্ক থাকা ভালো। বৌ- শাশুড়ীদের মধ্যে সু সম্পর্ক না থাকলে সংসারে অশান্তি বেশী হয় এবংসমাজে নারী নির্যাতন বেড়ে যায় বলে তিনি মন্তব্য করেন।
তিনি আরো বলেন- নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ গড়ে তুলতে সমাজে নারী ও পুরুষ উভয়কে সুষ্ঠ সুন্দর সমাজ গড়ে তুলতে আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার পরামর্শ দেন তথ্য সেবা কর্মকর্তা।