Chtnews24.com
রাজস্থলীতে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড যুবলীগের সভাপতি ক্যহ্লাচিং মারমা নিহত
Monday, 20 May 2019 12:02 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

রাজস্থলীঃ-রাঙ্গামাটির রাজস্থলীর বাঙ্গালহালিয়ায় সন্ত্রাসীদের গুলিতে নাইক্ষ্যাংছড়া আগাপাড়ার ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ক্যহ্লাচিং মারমা নিহত হয়েছে। সোমবার (২০ মে) রাত ১টার দিকে সশস্ত্র সন্ত্রাসীরা বাসায় এসে ক্যহ্লাচিং মারমাকে গুলি করে পালিয়ে যায়, ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে।
সোমবার (২০ মে) সকালে চন্দ্রঘোনা থানা পুলিশ তার বাসা থেকে ক্যহ্লাচিং এর লাশ উদ্ধার করে চন্দ্রঘোনা থানায় নিয়ে আসে। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনার পর পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে।
নিহতের আত্মীয় স্বজনরা জানান, ১০/১২ জনের একদল অস্ত্রধারী সন্ত্রাসী রাতে বাসায় এসে তাকে খোঁজ করতে থাকে। এক পর্যায়ে তাকে ধরে সন্ত্রাসীরা এলোপাথারী গুলি বর্ষণ করে। তার মৃত্যু নিশ্চিত করে তারা চলে যায়।
চন্দ্রঘোনার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সোমবার রাতে সন্ত্রাসী একটি গ্রুপ তার বাড়ীতে হামলা চালায় এ সময় তাকে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। সকালে তার মরদেহ উদ্ধার করে চন্দ্রঘোনা হাসপাতালে নিয়ে আসা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে।
উল্লেখ্য, জাতীয় নির্বাচন পর পর উপজেলা নির্বাচনের সময় আঞ্চলিক রাজনৈতিক দলের সদস্যরা তার উপর হামলা চালায়। এ সময় ক্যাহ্লাচিং মারমা মারাত্মক জখম হয়। দ্বিতীয় দফায় তাকে সোমবার রাতে তাকে ব্রাশ ফায়ার করে হত্যা করে।