Chtnews24.com
বুদ্ধ পূর্ণিমা শান্তিপূর্ণভাবে উদযাপন উপলক্ষে খাগড়াছড়ি সেনা রিজিয়নের মতবিনিময় সভা
Wednesday, 15 May 2019 21:04 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

খাগড়াছড়িঃ-বৌদ্ধ ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বুদ্ধ পুর্ণিমাকে সামনে রেখে খাগড়াছড়ি সেনা রিজিয়ন, স্থানীয় প্রশাসন ও খাগড়াছড়ি বৌদ্ধ সম্প্রদায়ের ধর্মীয় গুরু ভিক্ষুগণকে নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫ মে) খাগড়াছড়ি সেনা রিজিয়নের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক, এনএসডব্লিউসি, পিএসসি এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় খাগড়াছড়ি পার্বত্য জেলার জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এম এন সালাউদ্দীন, ব্রিগেড স্টাফ অফিসার মেজর মোঃ মোর্শেদুল হাসান, মেজর মোঃ সালাহউদ্দিন, জেলা পরিষদ সদস্য সংসুইপ্রু চৌধুরী অপু এবং খাগড়াছড়ি জেলার গুরুত্বপূর্ণ বৌদ্ধ মন্দির সমূহের ভিক্ষুগণ উপস্থিত ছিলেন।
আসন্ন বুদ্ধ পূর্ণিমা সুষ্টু ও শান্তিপূর্ণভাবে উদযাপনে সমগ্র খাগড়াছড়িতে নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে মর্মে খাগড়াছড়ি সেনা রিজিয়ন ও স্থানীয় প্রশাসন কর্তৃক জানানো হয়।
সভায় উপস্থিত খাগড়াছড়ির গুরুত্বপূর্ণ বৌদ্ধ মন্দিরের ভিক্ষুকগণ সেনাবাহিনী ও প্রশাসন কর্তৃক গৃহিত উদ্যোগের জন্য সন্তুটি প্রকাশ করেন এবং খাগড়াছড়ি সকল বৌদ্ধ ধর্মাবলম্বীদের পক্ষ থেকে প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেন।