Chtnews24.com
খাগড়াছড়িতে ত্রিপুরা কিশোরীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ, আটক-৩
Tuesday, 14 May 2019 19:29 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

খাগড়াছড়িঃ-খাগড়াছড়ি সদরের বড়পাড়া এলাকায় এক ত্রিপুরা কিশোরীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। নিহত কিশোরীর নাম ধনিতা ত্রিপুরা (১৭)। সে বড়পাড়া এলাকার নল মোহন ত্রিপুরার ছোট মেয়ে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মঙ্গলবার (১৪ মে) বিকেল ৩টায় পুলিশ নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে। এ ঘটনায় সন্দেহভাজন তিন যুবককে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলো- ভাইবোন ছড়া ইউনিয়নের ভিজাচন্দ্র কার্বারী পাড়ার কম্বল ত্রিপুরা, রুমে ত্রিপুরা ও কিরণ ত্রিপুরা।
বড়পাড়া গ্রামের কার্বারী বিনয় ত্রিপুরা বলেন, পূর্ব পরিচিতির সূত্র ধরে আটককৃত তিন যুবক গতরাতে ধনিতা ত্রিপুরা বাড়িতে ছিল। এ সময় মেয়ের বাবা মা কেউ বাড়িতে ছিল না। সকাল সাড়ে ৮টা পর্যন্ত ধনিতার কোন সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরের দরজা খুলে দেখতে পান বিছানার উপর ধনিতার লাশ পড়ে আছে। এ ঘটনায় সন্দেহভাজন তিন যুবককে স্থানীয়রা ধরে পুলিশে সোপর্দ করেছে। কিভাবে ধনিতার মৃত্যু হয়েছে সেটি পুলিশ খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে।
খাগড়াপুর মহিলা সমিতির সভাপতি শেফালিকা ত্রিপুরা বলেন, ধর্ষকদের যথাপোযুক্ত বিচার না হওয়ায় ধর্ষণের ঘটনা দিন দিন বাড়ছে। ধনিতা ত্রিপুরার ওপর পাশবিক নির্যাতন চালানো হয়েছে বলে শুনেছি। সুষ্ঠু তদন্ত পূর্বক দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান তিনি।
এ ব্যাপারে খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) এমএম সালাহউদ্দিন জানান, লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। ঘটনার সাথে জড়িত সন্দেহে তিন যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। একই সাথে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।