Chtnews24.com
সুন্দর্য্য হারাচ্ছে সাঙ্গু নদীর সাঙ্গু ব্রিজ
Sunday, 12 May 2019 19:36 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

শহিদুল ইসলাম (শহিদ) থানচিঃ-একদিকে নিরাপত্তা বাহিনীর নাম ভাঙ্গিয়ে চলছে বালি উত্তোলন সাথে মিক্স করা পাহাড়ের মাটি অন্যদিকে দ্রুতগামী বালিবহনকারি ট্রাকগুলো থেকে মাটি ব্রিজে পড়ে গিয়ে জনসাধারন এবং চলাচলকারি মটর সাইকেল বিভিন্ন গাড়ী পিছলে পড়ে চলাচলে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে ।
মাটি পড়ে থাকার কারনে দুই পাশে লাইটিং করা সাঙ্গু নদির উপর নির্মিত সাঙ্গু ব্রিজের সোন্দর্য্য বিলিন হতে চলছে সামনে আসছে পর্যটকদের ভ্রমনের মৌসুম ব্রিজের উপর এই অবস্থা দেখে মুখ ফিরিয়ে নিতে পারে সুন্দর্য্যের লিলাভুমি থানচি ভ্রমনে আর পর্যটন শিল্প হারাবে আয় ।
শনিবার (১১ মে) বিকেলে দেখা যায় যে মাটি পড়ে আছে ব্রিজের মাজখানে দ্রুতগামী বালিবহনকারি ট্রাক চলাচলের কারনে এই অবস্থা বলে জানান এক পথচারি, আলিকদম থেকে আগত একটি মটর সাইকেল পিছলে গিয়ে পড়তে গিয়ে ভাগ্যক্রমে বড় ধরনের বিপদ থেকে বেঁচে যায়।
খোঁজ নিয়ে জানা যায়, উপজেলা সদরের নাইদারী পাড়ার নিচে নদীর পাড়া থেকে তিনদিন থেকে বালি ও মাটি মিশ্রিত ট্রাকে করে একটি গ্রুপ বালি লোড আনলোড করছে তবে কারা এই চক্রের হোতা তা জনা যাইনি।
এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আরিফুল হক (মৃদুল) থেকে জানতে চাইলে তিনি বলেন আমি মিটিং এ আছি খোজ নিয়ে ব্যবস্থা নিচ্ছি।